Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

প্রধানমন্ত্রীর অভিনন্দন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

কাঠমান্ডুর দশরথ রঙ্গশালা স্টেডিয়ামে গতকাল সাফ নারী চ্যাম্পিয়নশিপের ফাইনালে স্বাগতিক নেপালকে ৩-১ গোলে হারিয়ে অপরাজিত থেকে প্রথমবারের শিরোপা জিতেছে বাংলাদেশ জাতীয় ফুটবল নারী দল। মেয়েদের এই সাফল্যে উৎফুল্ল প্রধানমন্ত্রী, জাতীয় সংসদের স্পিকারসহ বাংলাদেশের কোটি ফুটবলপ্রেমীরা। সাফে বিজয়ী হওয়ার জন্য বাংলাদেশ নারী দলকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন ক্রীড়াবান্ধব প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কাল খেলা শেষে এক বার্তায় প্রধানমন্ত্রী বাংলাদেশ দলের সব খেলোয়াড়, কোচ ও কর্মকর্তাসহ বাংলাদেশ ফুটবল ফেডারেশনকে (বাফুফে) এই অভিনন্দন জানান। যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে ৭৭তম ইউএনজিএ-তে যোগ দিতে বর্তমানে সরকারি সফরে থাকা প্রধানমন্ত্রী তার বার্তায় আশাবাদ ব্যক্ত করেন যে, ভবিষ্যতেও বাংলাদেশ নারী ফুটবল দলের এমন জয়ের ধারা অব্যাহত থাকবে বলে ।

এছাড়া সাফ চ্যাম্পিয়ন বাংলাদেশ নারী দলকে অভিনন্দন জানিয়ে বার্তা পাঠিয়েছেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি এবং বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বার্তায় তারা বাংলাদেশ নারী ফুটবল দলের উত্তরোত্তর সাফল্য কামনা করে খেলোয়াড়, কোচ ও বাফুফের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারী ও সংশ্লিষ্টদের অভিনন্দন জানান। তারা আশা করেন বাংলাদেশের মেয়েদের বিজয়ের এই ধারা অব্যহত থাকবে।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ