Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মাদরাসা শিক্ষকসহ নিহত ৩

মর্মান্তিক সড়ক দুর্ঘটনা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

দেশের দুই জেলায় সড়কে নিহত হয়েছেন তিনজন। গতকাল সোমবার দিনের বিভিন্ন সময়ে দুর্ঘটনা গুলো ঘটে। আমাদের সংবাদাতাদের তথ্যে’র প্রতিবেদনে :

খুলনা ব্যুরো জানায়, খুলনায় বাস চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহতরা হচ্ছেন হাফেজ মো. শরিফুল ইসলাম ও মোয়াজ্জিন মো. বেলাল হোসেন। গতকাল সকাল সাড়ে ৭টার দিকে মহানগরীর হোগলাডাঙ্গা প্রগতি স্কুলের সামনের মোড়ে বেপরোয়া টুঙ্গিপাড়া এক্সপ্রেস এর একটি বাসের চাপায় তারা নিহত হন। ঘটনার পর ঘণ্টাখানেক খুলনা-সাতক্ষীরা মহাসড়ক অবরোধ করে রাখেন এলাকাবাসী। রাজবাঁধ নুরানি হাফিজিয়া মাদরাসার শিক্ষক ছিলেন হাফেজ শরিফুল ইসলাম ও রাজবাঁধ আয়েশাবাদ জামে মসজিদের মোয়াজ্জিন ছিলেন মো. বেলাল হোসেন। নিহত হাফেজ শরিফুল ইসলাম বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলার উত্তর কুমারিয়া জোলা গ্রামের মো. কাওছার হোসেনের ছেলে এবং বেল্লাল হোসেন রাজবাঁধ এলাকার মো. মোস্তফার ছেলে। হরিণটানা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. এমদাদুল হক জানান, নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘাতক বাস এখনও আটক করা যায়নি। এলাকাবাসী সড়কে জড়ো হয়ে অবরোধ করেন। পরে তারা তা উঠিয়ে নেন।

নেত্রকোনা : জেলার কেন্দুয়ায় খাদ্যবান্ধব কর্মসূচির ১৫ টাকা কেজি দরের চাল আনতে গিয়ে কৃষক আবদুল জলিল ট্রাকচাপায় নিহত হন। গতকাল দুপুরে কেন্দুয়া-মদন সড়কের শাপলা ব্রিকস সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আবদুল জলিল কান্দিউড়া ইউনিয়নের ব্রাহ্মণজাত গ্রামের মৃত গোমেজ আলীর ছেলে। তিনি পেশায় কৃষক ছিলেন। স্থানীয়রা জানান, গতকাল দুপুরে আবদুল জলিল স্থানীয় গোগবাজার থেকে ১৫ টাকা কেজি দরে চাল আনতে বাড়ি থেকে বের হন। তিনি হেঁটে কেন্দুয়া-মদন সড়ক দিয়ে যাচ্ছিলেন। দুপুর ১২টার দিকে ওই সড়কের শাপলা ব্রিকস এলাকায় পৌঁছালে একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। কেন্দুয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আলী হোসেন জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। এ ঘটনায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে। দুর্ঘটনার পর ট্রাক রেখে এর চালক পালিয়ে গেছেন। চালককে শনাক্তের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ