Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ট্রাকের ধাক্কায় আহত বিশ্ববিদ্যালয় ছাত্রীর মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

রাজধানীর ভাটারায় ট্রাকের ধাক্কায় আহত বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী অনন্যা চৌধুরী ফুল (২১) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। গতকাল সোমবার সকাল ১০টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) তার মৃত্যু হয়। এর আগে গত মঙ্গলবার ভাটারা থেকে রিকশায় করে বাসায় যাওয়ার পথে ট্রাকের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে।
অনন্যা চৌধুরীর খালাতো ভাই সৈয়দ ফরহাদ ইসলাম বলেন, অনন্যা চৌধুরী ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড সাইন্সের বিবিএ প্রথম সেমিস্টারের ছাত্রী ছিলেন। বিশ্ববিদ্যালয় থেকে রিকশাযোগে বাসায় ফেরার পথে একটি মিনি ট্রাক ধাক্কা দেয়। পরে রিকশা থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হয়। পথচারীরা প্রথমে একটি স্থানীয় হাসপাতালে নেয় তাকে। অবস্থার অবনতি হলে ঢামেক হাসপাতালে জরুরি বিভাগের নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকাল ১০টার দিকে মারা যান। তিনি আরও বলেন, বাসা খিলগাঁওয়ের পূর্ব বাসাবোতে। তার বাবা-মায় দুজনেই আগে মারা গেছেন। তিনি বাবা-মায়ের একমাত্র সন্তান ছিলেন।
ভাটারা থানার ওসি সাজেদুর রহমান জানান, ঘটনার দিন মিনি ট্রাক জব্দ ও এর চালকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় একটি মামলা হয়েছে। বর্তমানে চালক রিমান্ড শেষে কারাগারে আছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ