Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

রাষ্ট্র ক্ষমতায় বসিয়ে দেয়ার ইসি চায় বিএনপি : হাছান মাহমুদ

| প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : নিরপেক্ষ নির্বাচন কমিশন গঠনে প্রেসিডেন্টের কাছে প্রস্তাব নিয়ে যাওয়ায় বিএনপিকে ধন্যবাদ জানিয়েছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ। তিনি বলেন, প্রস্তাব দিলে কি হবে? আমরা বিএনপির সব চাওয়া-পাওয়া বুঝি। তারা চায় এমন নির্বাচন কমিশন, যারা তাদের আবারো রাষ্ট্র ক্ষমতায় বসিয়ে দেবে।
গতকাল মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবে জাতীয় গণতান্ত্রিক লীগ আয়োজিত আলোচনা সভায় তিনি এ একথা বলেন।
বিএনপির উদ্দেশ্যে হাছান মাহমুদ বলেন, হলফনামা দিয়ে আপনারা এখন বলুন প্রেসিডেন্ট নির্বাচন কমিশন গঠনে যে প্রস্তাব দেবে আমরা সেটা মেনে নেব। তিনি বলেন, প্রধানমন্ত্রীর ডাকে সাড়া না দিয়ে অতীতের ভুল বুঝতে পেরে বিএনপি এখন বার বার অনুনয়-বিনয় করছে। তারা বলছে আমরা আলোচনায় বসতে চাই, একটু সুযোগ দিন।
প্রধানমন্ত্রীর বিমান ত্রুটি প্রসঙ্গে সাবেক এ মন্ত্রী বলেন, এটি নিছক কোনো ত্রুটি নয়, ষড়যন্ত্রের অংশ। তিনি ওই ঘটনার সুষ্ঠু তদন্তের স্বার্থে বিমান কর্মকর্তাদের বাদ দিয়ে নতুন একটি সংস্থার মাধ্যমে তদন্তের দাবি জানান।
সংগঠনের সভাপতি এমএ জলিলের সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন ন্যাপ ভাসানীর চেয়ারম্যান মোস্তাক ভাসানী, আওয়ামী লীগ নেতা এমএ করিম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ