Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজধানীতে দুই কিশোরের আত্মহত্যা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

রাজধানীর বাড্ডা ও যাত্রাবাড়ি থানা এলাকায় দুই কিশোর গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। এর মধ্যে উত্তর বাড্ডায় ফুফুর বাসায় বেড়াতে এসে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে মো. রবিন মিয়া (১৮)। এছাড়া যাত্রাবাড়ী ধলপুর এলাকার একটি বাসায় মো. হৃদয় মিয়া (১৫) নামে এক কিশোর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। গত বুধবার রাতে এ ঘটনা দু’টি ঘটে। লাশ দু’টি ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।
পুলিশ ও নিহতদের পরিবার জানায়, নিহত রবিন ময়মনসিংহ ফুলপুর উপজেলার গোয়াডাঙ্গা গ্রামের রিকশা চালক বাচ্চু মিয়ার ছেলে। দুই ভাই এক বোনের মধ্যে রবিন দ্বিতীয়। মাত্র তিনদিন আগে বাবার সঙ্গে ঢাকায় আসে রবিন।
এদিকে যাত্রাবাড়ি নিহত হৃদয় মিয়ার ভাই বাদল হোসেন জানান, আমার ভাই বাবা-মায়ের সঙ্গে থাকতো। বুধবার রাতে নিজের রুমে ওড়না দিয়ে গলায় ফাঁস দেয়। তাদের বাড়ি নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানার রানীপাড়া গ্রামে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ