Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

পুলিশের ৩১তম মহাপরিদর্শক হচ্ছেন চৌধুরী আব্দুল্লাহ আল মামুন

নিজস্ব প্রতিবেদক | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০২২, ১২:১৫ এএম

পুলিশের ৩১তম মহাপরিদর্শক কে হচ্ছেন এ নিয়ে নানা আলোচনা চলছিল। কারণ চলতি মাসের ৩০ সেপ্টেম্বর পুলিশের বর্তমান আইজিপি ড. বেনজীর আহমেদের চাকরির মেয়াদ শেষ হচ্ছে। সেই আলোচনার রাশ টানতে র‌্যাবের বর্তমান মহাপরিচালক চৌধুরী আব্দুল্লাহ আল মামুন হতে যাচ্ছেন পরবর্তী পুলিশ মহাপরিদর্শক।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের একটি সূত্র ইনকিলাবকে এ তথ্য নিশ্চিত করেছেন।

সূত্র জানায়, শিগগিরই এই ব্যাপারে প্রজ্ঞাপন জারি হবে। চৌধুরী আব্দুল্লাহ আল মামুন বর্তমান আইজিপি বেনজীর আহমেদের স্থালাভিষিক্ত হবেন।

অতিরিক্ত আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন বর্তমানে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়নের (র‌্যাব) মহাপরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন।

তিনি চাকরি জীবনে নানা গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন। সিআইডির প্রধানও ছিলেন চৌধুরী আব্দুল্লাহ আল মামুন । বিসিএস অষ্টম ব্যাচের এই কর্মকর্তার গ্রামের বাড়ি সুনামগঞ্জ। আগামী ১১ জানুয়ারি অবসরে যাওয়ার কথা রয়েছে তার।

এছাড়াও র‌্যাবের মহাপরিচালক হিসেবে অতিরিক্ত আইজিপি খুরশীদ হোসেন নাম প্রধানমন্ত্রী কার্যালয়ে পাঠানো হয়েছে বলেও নিশ্চিত করেছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের একটি সূত্র।



 

Show all comments
  • Abdullah AL Mamun Amran ১৫ সেপ্টেম্বর, ২০২২, ৬:১২ এএম says : 0
    ভালো কাজ করলে সাধুবাদ জানাই। নামের মিল বলে কথা
    Total Reply(0) Reply
  • Khondokar Al Amin ১৫ সেপ্টেম্বর, ২০২২, ৬:১২ এএম says : 0
    আশা করি নতুন পুলিশ প্রধান দল মত নির্বিশেষে শুধু দেশর জনগনের সেবায় এগিয়ে আসবেন সমাজে ন্যায় বিচার নিশ্চিত অবদান রাখবেন। দোয়া এবং শুভকামনা ।
    Total Reply(0) Reply
  • Zakaria Ahmed ১৫ সেপ্টেম্বর, ২০২২, ৬:১৩ এএম says : 0
    আমাদের সিলেটের অহংকার
    Total Reply(0) Reply
  • Aminul Islam ১৫ সেপ্টেম্বর, ২০২২, ৬:১৩ এএম says : 0
    Congratulations
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ