Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

স্কুলে যাওয়া হলো না আলী হোসেনের

সড়কেই ঝরল প্রাণ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল এলাকার তিব্বতে রাস্তা পারাপারের সময় অজ্ঞাতনামা দ্রুতগামী গাড়ির ধাক্কায় মো. আলী হোসেন (১৭) নামে এক দশম শ্রেণীর শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। গতকাল রোববার সকাল ৭টার দিকে এই দুর্ঘটনা ঘটে।
গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক সকাল সাড়ে আটটার দিকে মৃত ঘোষণা করেন।
নিহত স্কুল শিক্ষার্থী আলী হোসেনের মা সেলিনা সাংবাদিকদের বলেন, সকালে আমার ছেলে হলিক্রস স্কুলের পাশে কোচিং সেন্টারে যাওয়ার জন্য কুনিপাড়া হ্যাপি হোমসের বাসা থেকে বের হয়। তেজগাঁও বিজি প্রেসের সামনে রাস্তা দিয়ে পার হওয়ার সময় অজ্ঞাত গাড়ির ধাক্কায় আমার ছেলে গুরুতর আহত হয়।
তাকে আহত অবস্থায় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
তিনি আরও বলেন, আমার ছেলে তেজগাঁও সরকারি বিজ্ঞান কলেজের ১০ম শ্রেণীর ছাত্র ছিল। তার স্কুল দুপুর ১২টা থেকে শুরু হয়। আমার একটাই ছেলে ছিল। আল্লাহ আমার ছেলেকে নিয়ে গেল। এখন আমি কী নিয়ে বাঁচবো? আমার তো আর কিছুই রইল না।
আলী হোসেনের মা বলেন, আমার স্বামী মিরপুর-১০ নম্বরের হোটেল আল বারাকায় বাবুর্চির কাজ করেন। আমাদের বাড়ি বরিশাল জেলার মুলাদী থানার কৃষ্ণপুর গ্রামে।
নিহতের মামাতো ভাই রুবেল বলেন, আমার মামাতো ভাই অনেক মেধাবী ছাত্র ছিল। অনেক কষ্ট করে তাকে পড়ালেখা করাচ্ছিলেন মামা। স্বপ্ন ছিল সে সফটওয়্যার ইঞ্জিনিয়ার হবে, কিন্তু সেই স্বপ্ন আর পূরণ হলো না।
এ বিষয়ে জানতে চাইলে তেজগাঁও শিল্পাঞ্চল থানার ওসি কাজী আবুল কালাম আজাদ বলেন, ইতোমধ্যেই ঘাতক বাস ও চালককে আটকের চেষ্টা করছি। এ বিষয়ে আমাদের একাধিক টিম কাজ করছে। নিহতের বাবা থানায় এসেছিলেন। লাশ ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। সেখানেও আমাদের একটি টিম আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ