Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ধলেশ্বরী নদীতে ডাকাতি ৬ লাখ টাকা লুট

স্টাফ রিপোর্টার নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

ফতুল্লায় মাঝ নদীতে খেয়া পারাপারের ট্রলারে ডাকাতির ঘটনা ঘটেছে। গত শুক্রবার রাত সাড়ে ১২টায় ধলেশ্বরী নদীতে বক্তাবলী গুদারাঘাট এলাকায় এ ঘটনা ঘটে বলে অভিযোগ পাওয়া যায়। ডাকাতরা যাত্রীদের মারধর করে প্রায় ছয় লাখ টাকা লুটে নিয়েছে। এতে দুই জন আহত হয়েছেন।
বক্তাবলী ইউনিয়ন পরিষদের সদস্য মহিউদ্দিন মেম্বার জানান, রাত সাড়ে ১২টার সময় ফতুল্লার এপারেুর ঘাট থেকে খেয়া পারাপারের একটি ট্রলার ২০ থেকে ২২ জন যাত্রী নিয়ে ওপারের বক্তাবলী ঘাটে যাচ্ছিল। ট্রলারটি মাঝ নদীতে গেলে একটি স্পিডবোটে আসা ৭ থেকে ৮ জন ডাকাত পথরোধ করে। এ সময় ডাকাতরা রামদা ও পিস্তলের ভয় দেখিয়ে সবার কাছ থেকে টাকা লুটে নেয়। দুইজন যাত্রী টাকা দিতে না চাইলে তাদের মারধর করে টাকা নিয়ে স্পিডবোটে মুন্সিগঞ্জের মুক্তারপুরের দিকে চলে যায়। আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে।
নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল হাসান জানান, এ ঘটনায় নৌ-পুলিশ ব্যবস্থা নিবেন। তারপরও খোঁজ খবর নিতে পুলিশ পাঠানো হয়েছে।
বক্তাবলী নৌ-পুলিশ ফাঁড়ির ডিউটি অফিসার বাদল ফকির জানান, আমরা ঘটনা শুনেছি, এখন পর্যন্ত কোন অভিযোগ বা মামলা দায়ের করা হয়নি। তবে আমাদের অভিযান অব্যহত আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ