Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মোহাম্মদপুরে কিশোর গ্যাংয়ের নির্যাতনে শ্রমিক নিহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০২২, ১২:০৩ এএম

রাজধানীর মোহাম্মদপুরে ঢাকা উদ্যান এলাকায় বাবু (২৮) নামে এক নির্মাণ শ্রমিককে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। বুধবার সকাল ১১টার দিকে তাকে মারধর করে স্থানীয় কিশোর গ্যাংয়ের সদস্যরা। গতকাল বৃহস্পতিবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান।
নিহতের পরিবার সূত্রে জানা গেছে, নিহতের চাচাতো ভাই আয়ুব আলী জানান, তার ভাই পেশায় নির্মাণ শ্রমিক। গত বুধবার মোহাম্মদপুর ঢাকা উদ্যানের ৫ নম্বর রোডের সি ব্লক এলাকায় ঘুরতে যায়। সেখানে স্থানীয় এলাকার কিশোর গ্যাংয়ের ফালান, নয়ন, বাবু ও রাসেল তাকে মারধর করে সঙ্গে থাকা মোবাইল ছিনিয়ে নেয়। ওই দিন দুপুর ১২টার দিকে আহত অবস্থায় তাকে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসা দিয়ে বাড়িতে আনা হয়। গতকাল বৃহস্পতিবার সকালে বাবু আবারও অসুস্থ হয়ে পড়েন। পরে ঢামেক হাসপাতালের বহির্বিভাগে গিয়ে চিকিৎসা নেন তিনি। দুপুরের পর আবারও অসুস্থ হয়ে পড়লে দ্রুত তাকে ঢামেকের জরুরি বিভাগে নেওয়া হয়। বিকেল ৪টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
বাবুর বাড়ি ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলার ঝিটকা গ্রামে। বাবার নাম শরাফ আলী।
ডিএমপির তেজগাঁও বিভাগের মোহাম্মদপুর জোনের এসি মো. মুজিব পাটোয়ারী বলেন, আমরা ঘটনার বিষয়টি জানতে পেরেছি। পরিবারের সঙ্গে কথা বলে আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ