Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নারায়ণগঞ্জে ১০ ও মানিকগঞ্জে ৩ আসামি ১ দিনের রিমান্ডে

পুলিশ-বিএনপি সংঘর্ষের মামলা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

পুলিশ-বিএনপি সংঘর্ষের মামলায় নারায়ণঞ্জে ১০ ও মানিকগঞ্জে ৩ আসামি ১ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। আমাদের সংবাদদাতার তথ্যের ভিত্তিতে এ প্রতিবেদন-

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার জানান, নারায়ণগঞ্জে বিএনপি-পুলিশ সংঘর্ষের ঘটনায় দায়ের করা মামলায় গ্রেফতারকৃত ১০ আসামির ১ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।
গতকাল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নুর মোহসিনের আদালতে হাজির করে পুলিশ ১০ দিনের রিমান্ডের আবেদন করলে আদালত শুনানি শেষে প্রত্যেকের ১দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন। রিমান্ডকৃত আসামিরা হলেন- ফতুল্লা মধ্য নরসিংহপুর এলাকার আ. জলিলের ছেলে মো. আ. সাত্তার, নারায়ণগঞ্জ সদর থানাধীন আলীরকেট ইউনিয়নের ডিক্রিরচর হাজী মোস্তফা সরদারের ছেলে মো. মজিবুর রহমান, শহরের পালপাড়া মৃত যুগেস চন্দ্র দেবনাথের ছেলে রঞ্জন কুমার দেবনাথ, রূপগঞ্জ থানার সিংলাবোর মৃত হারুন অর রশিদের ছেলে রাজিব, সোনারগাঁও মেঘনা ঘাট এলাকার আলী আক্কাসের ছেলে মো. জনি, বন্দর থানার মদনপুর উত্তর চানপুর মৃত আমান উল্লাহর ছেলে মো. বাদল, আড়াইহাজার থানার রামচন্দ্রী এলাকার মৃত রমিজ উদ্দিন ভূঁইয়ার ছেলে মো. আবুল কালাম ভূঁইয়া, সোনারগাঁ বৌবাজার মেঘনা ঘাট এলাকার মৃত আলী মোস্তফা খানের ছেলে রিমন, একই এলাকার ইমান হোসেনের ছেলে ইমন, আড়াইহাজার ময়নাবাজ এলাকার আব্দুল মালেকের ছেলে মো. সোহান। নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক মো. আসাদুজ্জামান এর সত্যতা নিশ্চিত করেছেন।
মানিকগঞ্জ জেলা সংবাদদাতা জানান, মানিকগঞ্জে বিএনপি-পুলিশ সংঘর্ষের ঘটনায় পুলিশের দায়ের করা মামলায় গ্রেফতারকৃত ৩ আসামির ১ দিন করে রিমান্ড মঞ্জুর করেছে আদালত। গতকাল রোববার অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক এলেনা আক্তার রিমান্ডের আদেশ মঞ্জুর করেন। আসামি পক্ষের আইনজীবী আ ফ ম নূরতাজ আলম বাহার জানান, আসামিদের আদালতে হাজির করলে কোট ইন্সপেক্টর আব্দুল কাইয়ূম ১০ দিনের রিমান্ডের আবেদন করেন। বিচারক শুনানি শেষে ১দিন করে রিমান্ড মঞ্জুর করেন। রিমান্ডকৃতরা হলেন, সদর উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি ফজলুল হক, পৌরসভা যুবদল নেতা সেলিম মোহাম্মদ ও রুবেল মাহমুদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ