Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এসবিএসি ব্যাংক লিমিটেড ও এনইসি মানি ট্রান্সফার লিমিটেড এর মধ্যে চুক্তি স্বাক্ষর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০২২, ৯:২৩ পিএম

অন্তর্মুখী বৈদেশিক রেমিটেন্স প্রবাহ বাড়ানো ও বিতরণের উদ্দেশ্যে সম্প্রতি সাউথ বাংলা এগ্রিকালচার এন্ড কমার্স (এসবিএসি) ব্যাংক লিমিটেড ও এনইসি মানি ট্রান্সফার লিমিটেড এর মধ্যে চুক্তি স্বাক্ষর হয়েছে। এসবিএসি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোসলেহ উদ্দীন আহমদ ও ন্যাশনাল এক্সচেঞ্জ কোম্পানীর চেয়ারম্যান একরাম ফরাজী আলমগীর নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। এসবিএসি ব্যাংকের প্রধান কার্যালয়ে এ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়।

এই চুক্তির ফলে, ইংল্যান্ড, ইতালি, ফ্রান্স, মধ্যপ্রাচ্য সহ ৪০টি দেশে অবস্থিত সকল প্রবাসী বাংলাদেশীরা এনইসি কোম্পানির মাধ্যমে স্বল্প খরচে সহজেই টাকা পাঠাতে পারবেন এবং এসবিএসি ব্যাংকের যে কোন শাখা থেকে উত্তোলন করতে পারবেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে এসবিএসি ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক হাবিবুর রহমান, উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ নূরুল আজীম, এনইসি রেমিটেন্স কোম্পানির পরিচালক ও ফরাজী হাসপাতালের চেয়ারম্যান ডা. আনোয়ার ফরাজী ট্রেজারী বিভাগের প্রধান ও এসইভিপি মোহাম্মদ আসাদুল হক, অডিট বিভাগের প্রধান ও এসইভিপি মোঃ মাসুদুর রহমান, আইডি বিভাগের প্রধান (চলতি দায়িত্ব) মোঃ মাজহারুল হাসান, রেমিটেন্স বিভাগের প্রধান মীর আসিফ আহমেদ চৌধুরী সহ এসময় উভয় প্রতিষ্ঠানের উধ্বর্তন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ