Inqilab Logo

রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

কাভার্ডভ্যান চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

বেঁচে গেল ৩ বছরের পুত্র ও ভাই

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

রাজধানীর শনিরআখড়ায় কাভার্ডভ্যানের চাপায় পিষ্ট হয়ে ইকবাল হোসেন (৩২) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন তার বড় ভাই ব্যাংক কর্মকর্তা মশিউর রহমান (৪০)। ভাগ্যক্রমে বেঁচে গেছে নিহত ইকবালের ৩ বছরের ছেলে সাজিদ। শুক্রবার রাত সাড়ে ১০টায় যাত্রাবাড়ির শনিরআখড়া ফুটওভার ব্রিজের নিচে এই দুর্ঘটনা ঘটে।
শুত্রবার সকালে মতিঝিল থেকে পুত্র সাজিদকে নিয়ে ভাই ভাই মশিউরের শনির আখড়ার বাসায় বেড়াতে যান ইকবাল। রাতে ভাই ও ভাতিজাকে নিজের মোটরসাইকেলে করে এগিয়ে দিতে আসেন মশিউর। মোটরসাইকেল নিয়ে বাসা থেকে বেরিয়ে মূল রাস্তায় আসার পর হঠাৎ বৃষ্টি নামে। তখন যাত্রী ছাউনির সামনে মোটরসাইকেল থামান মশিউর। এ সময় পেছন থেকে একটি বেপরোয়া কাভার্ড ভ্যান মোটরসাইকেলকে ধাক্কা দিলে রাস্তার ডান পাশে ছিটকে পড়ে যান ইকবাল। তখন কাভার্ড ভ্যান ইকবালকে চাপা দেয়। পরে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাত দেড়টায় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। দুর্ঘটনায় সময় বাম পাশে পড়ে মশিউরের বাম হাতে আঘাত লাগে। মশিউরের শরীরের ওপরে পড়ে সাজিদ। তবে সাজিদের কোনো আঘাত লাগেনি।
নিহত ইকবাল হোসেনের বাড়ি পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার রামপুর গ্রামে। বাবার নাম আলতাফ হোসেন। তিনি পরিবার নিয়ে মতিঝিল এজিবি কলোনিতে বসবাস করতেন। নিহতের পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ রাতে স্বজনদের কাছে হস্তান্তর করেছে পুলিশ। যাত্রাবাড়ী থানার ওসি মাজহারুল ইসলাম জানান, ঘটনার পরপরই কাভার্ডভ্যান জব্দ ও এর চালককে আটক করা হয়েছে। আহত মশিউর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ