Inqilab Logo

সোমবার, ২৭ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রিমান্ড শেষে বাবা কারাগারে

সানজানার আত্মহত্যা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

রাজধানীর দক্ষিণখানে ১২তলা থেকে লাফিয়ে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সানজানা মোসাদ্দিকার আত্মহত্যার ঘটনায় তার বাবা শাহীন আলমকে রিমান্ড শেষে কারাগারে পাঠানো হয়েছে। গতকাল শনিবার তাকে আদালতে হাজির করে পুলিশ। দুই পক্ষের শুনানি শেষে আদালত তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।
এর আগে গত বৃহস্পতিবার শাহীন আলমকে আদালতের মাধ্যমে এক দিনের রিমান্ডে নেয় পুলিশ। গত বুধবার ময়মনসিংহের গফরগাঁও থেকে সানজানার বাবাকে গ্রেফতার করে র‌্যাব। উল্লেখ্য গত ২৭ আগস্ট দক্ষিণখান মোল্লারটেক এলাকার একটি ১২তলা ভবনের ছাদ থেকে লাফিয়ে পড়েন সানজানা মোসাদ্দেক। সন্ধ্যা ৭টার দিকে তার লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় রাতেই সানজানার মা বাদী হয়ে স্বামীর বিরুদ্ধে মামলা করেন।আত্মহত্যার আগে বাবাকে দায়ী করে একটি চিরকুট লিখে গেছেন সানজানা। চিরকুটে লেখা ছিল, আমার মৃত্যুর জন্য আমার বাবা দায়ী। একটা ঘরে পশুর সঙ্গে থাকা যায়, কিন্তু অমানুষের সঙ্গে না। একজন অত্যাচারী রেপিস্ট, যে কাজের মেয়েকেও ছাড়েননি। আমি তার করুণ ভাগ্যের সূচনা।



 

Show all comments
  • Mohmmed Dolilur ৪ সেপ্টেম্বর, ২০২২, ২:১৫ এএম says : 0
    অ যথা
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ