Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে আরো ১১০ ডায়রিয়া রোগী হাসপাতালে

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

চট্টগ্রামের ১৫ উপজেলায় ৯১ রোগীসহ নতুন করে আরও ১১০ জন ডায়রিয়ায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। তাদের মধ্যে ১৯ জন ভর্তি হয়েছেন বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেস হাসপাতালে। গতকাল শনিবার জেলা সিভিল সার্জন অফিস থেকে এ তথ্য জানানো হয়েছে। এর আগেরদিন বিভিন্ন উপজেলায় ৮৭ জন ডায়রিয়ায় আক্রান্ত হয়েছিলেন। বিআইটিআইডির সহযোগী অধ্যাপক ডা. মো. মামুনুর রশীদ জানান, সকাল ৮টা পর্যন্ত গত ২৪ ঘণ্টায় বিআইটিআইডি হাসপাতালে ১৯ জন রোগী ভর্তি হয়েছেন। হাসপাতালটিতে সর্বমোট ভর্তি আছেন ৪৬ জন রোগী। নগরীর বিভিন্ন এলাকা থেকে হাসপাতালে রোগী আসছে। সিভিল সার্জন কার্যালয় জানায়, গত ২৪ ঘণ্টায় ৭৬ জন রোগী সুস্থ হয়েছেন।

নতুন করে আক্রান্তদের মধ্যে মীরসরাইয়ে ৬, সীতাকুণ্ড, সন্দ্বীপ, চন্দনাইশ ও সাতকানিয়ায় ৪ জন করে, রাউজান, ফটিকছড়ি ও লোহাগাড়ায় ৩ জন করে, হাটহাজারীতে ৫ জন, রাঙ্গুনিয়ায় ১০ জন, বোয়ালখালীতে ১৬ জন, আনোয়ারায় ১২ জন, পটিয়ায় ১০ জন ও বাঁশখালীতে ৭ জন রয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ