Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চবি’র শিক্ষকসহ তিন জেলায় নিহত ৩

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

দেশের তিন জেলায় সড়কে নিহত হয়েছেন তিনজন। গত শুক্রবার ও শনিবার বিভিন্ন সময়ে এসব দুর্ঘটনা সংঘঠিত হয়েছে। আমাদের সংবাদদাতাদের পাঠানো খবরে।
স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে জানান, কুষ্টিয়ায় ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী মো. মনিরুল ইসলাম নামে এক যুবক নিহত হয়েছেন। গতকাল সাড়ে ছয়টার সময় কুষ্টিয়া শহরের সাদ্দাম বাজার মোড় এলাকায় ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে আরোহীর মৃত্যু হয়। তার পকেটে থেকে বিআরবি গ্রুপের প্রতিষ্ঠান কুষ্টিয়া কিয়াম ইন্ডাস্ট্রিজের পরিচয় পত্র পাওয়া গেছে।

হাটহাজারী (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা জানান, চট্টগ্রামের হাটহাজারীতে প্রাইভেটকার ও মোটরসাইকেল সংর্ঘষে মো. আফতাব হোসেন নামে এক চবির শিক্ষকের মৃত্যু হয়েছে। গত শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে হাটহাজারী-অক্সিজেন মহাসড়কে চবির ১ নম্বর গেট এলাকায় এই ঘটনা ঘটে। তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) প্রাণিবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ছিলেন। চবির সোহরাওয়ার্দী হলের প্রভোস্ট ড. শিপক দেব নাথ এ তথ্য জানান।

মির্জাগঞ্জ (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা জানান, জেলার মির্জাগঞ্জে চালিয়ে যাওয়ার সময় নিজের চালিত নসিমন উল্টে মিরাজ খান নামের এক যুবকের মৃত্যু হয়ছে। গতকাল সকাল সাড়ে ১১ টায় বরিশাল শেরে ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত মিরাজ খান উপজেলার আমড়াগাছিয়া ইউনিয়নের কিসমত শ্রীনগর গ্রামের মিলন খানের ছেলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ