Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মাসুদ আর.সোবহান প্রেসিডেন্ট তানজীব সেক্রেটারি জেনারেল

ব্যারিস্টারস অ্যাসোসিয়েশন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

‘ব্যারিস্টারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ’র প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন ব্যারিস্টার মাসুদ আর.সোবহান। সেক্রেটারি জেনারেল নির্বাচিত হয়েছেন ব্যারিস্টার তানজীব উল আলম। গত বৃহস্পতিবার ঢাকা ক্লাবের এক ‘হাই টি পার্টি’তে নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষিত হয়।
কমিটির অন্যান্য পদে নির্বাচিতরা হলেন, সহ-সভাপতি ব্যারিস্টার খালেদ হামিদ চৌধুরী,কোষাধ্যক্ষ ব্যারিস্টার আশিক রহমান,সহ-সম্পাদক ব্যারিস্টার ইফফাত গিয়াস আরেফিন,ব্যারিস্টার মাহদীন চৌধুরী।
এছাড়াও কার্যনির্বাহী কমিটির সদস্য হিসেবে ব্যারিস্টার আবদুল্লাহ আল শেখ নিপন,ব্যারিস্টার সিফাত মাহমুদ,ব্যারিস্টার উপমা বিশ্বাস,মাহিন এম. রহমান,ব্যারিস্টার সুহান খান,ব্যারিস্টার হামিদুল মেজবাহ,ব্যারিস্টার গাজী ফরহাদ রেজা,ব্যারিস্টার জয়দীপ্তা দেব চৌধুরী,ব্যারিস্টার শেহরীন সালাম ঐশী,ব্যারিস্টার সৈয়দা নাসিরা মাহমুদ ও ব্যারিস্টার মো:মনির হোসেনের নাম ঘোষণা করা হয়।
উল্লেখ্য,ব্যারিস্টারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ একটি অলাভজনক প্রতিষ্ঠান। অ্যাসোসিয়েশনের মেম্বাররা সবাই ব্যারিস্টার।যারা ইংল্যান্ড এবং ওয়েলস কল টু দা বার পেয়েছেন।
এই সংগঠন ১৯৬০ সালের দিকে প্রতিষ্ঠিত হয়। সদস্যদের পেশাগত অভিন্ন সমস্যা, পারস্পরিক স্বার্থ এবং সামাজিক কল্যাণ নিয়ে আলোচনার একটি প্ল্যাটফর্ম এটি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ