Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গাড়ি থেকে জিএম কাদেরের মোবাইলফোন ছিনতাই

ঘটনাস্থল বিমানবন্দর এলাকা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

রাজধানীর বিমানবন্দর এলাকায় গাড়ির জানালা খুলে হাতে মোবাইল নিয়ে কাজ করছিলেন জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান গোলাম মুহাম্মদ (জিএম) কাদের। হঠাৎ এক ছিনতাইকারী তার মোবাইল ফোনটি ছোঁ মেরে ছিনিয়ে নিয়ে যান। জিএম কাদেরের মোবাইল ছিনতাইয়ের ঘটনার তিনদিন পার হলেও তা উদ্ধার করা যায়নি। গত বুধবার রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে। তবে এ ঘটনায় সন্দেহভাজন একজনকে গ্রেফতার করেছে পুলিশ।
গতকাল শনিবার বিমানবন্দর থানার পরিদর্শক (তদন্ত) আসলাম উদ্দিন সাংবাদিকদের বলেন, জিএম কাদেরের মোবাইল ছিনতাইয়ের ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে। তবে এখন পর্যন্ত ছিনতাই হওয়া মোবাইল উদ্ধার করা যায়নি। তার মোবাইলটি উদ্ধারে চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ।
জাপার চেয়ারম্যান জিএম কাদের সাংবাদিকদের জানান, বুধবার রাত ১১টার দিকে ব্যক্তিগত গাড়িতে করে বাসায় ফিরছিলেন তিনি। এসময় গাড়ির এসি কাজ না করায় জানালার গ্লাস খুলে রাখেন। এরমধ্যে হাতে থাকা মোবাইলটি এক যুবক ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। গাড়িচালক ছিনতাইকারীর পিছু নিলেও ধরা সম্ভব হয়নি। এ ঘটনায় বিমানবন্দর থানায় মামলা করা হয়েছে। এর আগে গত বছরের ৩০ মে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের মোবাইল ছিনতাই হয়। ছিনতাইকারী মন্ত্রীর গাড়ির খোলা জানালা দিয়ে তার হাত থেকে ফোনটি নিয়ে উধাও হয়। প্রায় দেড় মাস পর পরিকল্পনামন্ত্রীর মোবাইলটি উদ্ধার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ