Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সামিম আহমেদ বিপিজিএমইএ’র সভাপতি পুনঃনির্বাচিত

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

বাংলাদেশ প্লাস্টিক দ্রব্য প্রস্তুতকারক ও রফতানিকারক এসোসিয়েশনের (বিপিজিএমইএ) সভাপতি পদে সামিম আহমেদ পুণঃনির্বাচিত হয়েছেন। সিনিয়র সহ সভাপতি পদে গিয়াসউদ্দিন আহমেদ এবং সহ সভাপতি পদে কে. এম. ইকবাল হোসেন ও কাজী আনোয়ারুল হক পুণঃনির্বাচিত হয়েছেন। গতকাল শনিবার এসোসিয়েশনের পল্টনস্থ প্রধান কার্যালয়ে বিপিজিএমইএ’র পরিচালনা পরিষদের (২০২২-২০২৩ সেশন) অফিস বেয়ারার্স নির্বাচনের চূড়ান্ত ফলাফল ঘোষণা করা হয়। বিপিজিএমইএ নির্বাচন বোর্ডের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক বিপিজিএমইএ’র পল্টনস্থ প্রধান কার্যালয়ে ফলাফল ঘোষণা করেন।
২১ সদস্য বিশিষ্ট পরিচালনা পরিষদের সদস্যরা হলেন-মো. জসিম উদ্দিন, সামিম আহমেদ, গিয়াসউদ্দিন আহমেদ, কে. এম. ইকবাল হোসেন, কাজী আনোয়ারুল হক, মো. ইউসুফ আশরাফ, ফেরদৌস ওয়াহেদ, শাহেদুল ইসলাম হেলাল, মোসাদ্দেকুর রহমান নান্নু, হুমায়ুন কবির বাবলু, মো. গোলাম কিবরিয়া, মো. ইয়াকুব, জনাব নুর আলম বাচ্চু, মো. আব্দুল মান্নান, এ.টি.এম.সাঈদুর রহমান বুলবুল, মো. শাহজাহান, মো. খোরশেদ আলম, এনামুল হক, আমান উল্লাহ, মো. আব্দুর রশিদ ভূঁইয়া, আব্দুল কাদের জিলানী। নবনির্বাচিত পরিচালনা পরিষদ আগামী এক বছর অত্র এসোসিয়েশনকে নেতৃত্ব প্রদান করবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ