Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নারায়ণগঞ্জে বিএনপির মিছিলে পুলিশের গুলি বর্বরোচিত ঘটনা

বিপ্লবী ওয়ার্কার্স পার্টি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক বলেছেন, নারায়ণগঞ্জে বিএনপির মিছিলে পুলিশের গুলি বর্বরোচিত ঘটনা ও সরকারের দমনমূলক ফ্যাসিবাদী দুঃশাসনের বহিঃপ্রকাশ। বিএনপির নেতা কর্মীদের উপর পুলিশের হামলা -আক্রমণ ও নির্বিচার গুলি বর্ষণে নেতা কর্মী হতাহতের ঘটনায় তিনি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। বিরোধীদের উপর সরকার ও সরকারি দলের প্রতিশোধাত্মক সন্ত্রাসী হামলা আক্রমণের বিরুদ্ধে গণপ্রতিরোধ জোরদার করারও তিনি আহবান জানান। সেগুনবাগিচায় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে গতকাল কংগ্রেস প্রস্তুতি কমিটির সভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন। দিনব্যাপী এই সভা অনুষ্ঠিত হয়।
সাইফুল হক ক্ষোভের সাথে বলেন, দমন-পিড়ন চালিয়ে ক্ষমতা টিকিয়ে রাখতে যেয়ে সরকার ও সরকারি দল সন্ত্রাসী পথ গ্রহণ করেছে। রাষ্ট্রীয় সন্ত্রাস চালিয়ে বিরোধীদের কন্ঠরোধ করতে যেয়ে গোটা দেশে তারা ত্রাসের রাজত্ব কায়েম করেছে। রাজপথ দখলে রাখতে যেয়ে তারা প্রতিশোধাত্মক রাজনীতির বিস্তার ঘটাচ্ছে। বিরোধীদের দমন করতে গিয়ে দেশকে তারা গভীর অনিশ্চয়তায় ঠেলে দিচ্ছে। নারায়ণগঞ্জে নিহতদের জন্য গভীর শোক প্রকাশ করে তিনি এই ঘটনার জন্য দায়ীদের চিহ্নিত করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেবার আহবান জানান।
সাইফুল হক এর সভাপতিত্বে এই সভায় উপস্থিত ছিলেন কংগ্রেস প্রস্তুতি কমিটির সদস্যসচিব আকবর খান, বহ্নিশিখা জামালী, আনছার আলী দুলাল, মাহমুদ হোসেন, ফিরোজ আহমেদ, কামরুজ্জামান ফিরোজ প্রমুখ।



 

Show all comments
  • Nazrul Nazrulislamkamrul ২ সেপ্টেম্বর, ২০২২, ৫:৩৪ এএম says : 0
    গণতান্ত্রিক দেশে বিরোধী দলের রাজনৈতিক কর্মসূচিতে পুলিশের এহেন আগ্রাসী একপেশে আক্রমণ,কোন ভাবেই সভ্যসমাজ মেনে নিতে পারে না।
    Total Reply(0) Reply
  • Ismail Sagar ২ সেপ্টেম্বর, ২০২২, ৫:৩৪ এএম says : 0
    এই স্বৈরাচার সরকারের পতনই হচ্ছে বাংলাদেশের মানুষের প্রকৃত স্বাধীনতা।
    Total Reply(0) Reply
  • Sahead Mollik ২ সেপ্টেম্বর, ২০২২, ৫:০০ পিএম says : 0
    ধিক্কার জানাই এখেন সমাজ ব্যবস্থাকে।যেখানে সাধারন মানুষের বাকস্বাধীনতার অধিকার টুকু নেই। মানুষ তার মৌলিক অধিকার আদায়ের জন্য যখন রাজ পথে নামে সেখানেও তাদের নির্মম ভাবে গুলি করে মারলো।হায়রে দেশ!
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ