Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রূপগঞ্জে বিএনপি নেতার বাড়িতে হামলা

স্টাফ রিপোর্টার, রুপগঞ্জ (নারায়ণগঞ্জ) থেকে : | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০২২, ১২:২৭ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে বিএনপি নেতার বাড়িঘরে ভাঙচুর চালিয়েছে দুর্বৃত্তরা। বিএনপি নেতার দাবি, কেন্দ্রের পূর্বঘোষিত কর্মসূচিকে কেন্দ্র করে আ. লীগের লোকজন এ ঘটনা ঘটিয়েছে। এতে করে এলাকায় চরম আতঙ্কের বিরাজ করছে। ক্ষোভ প্রকাশ করেছেন বিএনপি নেতাকর্মীরা। গতকাল বৃহস্পতিবার বিকেলে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের নগরপাড়া এলাকায় ঘটে এ ঘটনা।

কায়েতপাড়া ইউনিয়নের বিএনপির আহবায়ক অ্যাড. গোলজার হোসেন জানান, কেন্দ্রের পূর্বঘোষিত কর্মসূচী হিসেবে আজ সকালে জ¦ালানি মূল্যে বৃদ্ধিসহ দ্রব্যে মূল্যে’র ঊর্ধ্বগতির প্রতিবাদে কায়েতপাড়ায় বিএনপি নেতাকর্মীদের বিক্ষোভ ও প্রতিবাদ সভা করার কথা ছিলো। ওই শান্তিপুর্ণ বিক্ষোভ ও প্রতিবাদ সভা বানচাল করার জন্যই গতকাল বিকেলে স্থানীয় আ. লীগের লোকজন লাঠিসোঠা নিয়ে গোলজার হোসেনের নগড়পাড়ার বাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর করে। এ ঘটনার পর থেকে পরিবারের লোকজন চরম আতঙ্কে।
কায়েতপাড়া ইউনিয়ন আ. লীগের সভাপতি ও চেয়ারম্যান আলহাজ¦ জাহেদ আলী জানান, বিএনপি কয়েকভাবে বিভক্ত। হয়তো অভ্যন্তরীণ কোন্দলকে কেন্দ্র করে তাদের নিজেদেও মধ্যে এ ঘটনা ঘটে।
রূপগঞ্জ থানার ওসি এএফএম সায়েদ জানান, এ ধরনের ঘটনার ব্যাপারে জানা নেই। এছাড়া কেউ লিখিতভাবে অভিযোগও করেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ