Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ইরাবের নতুন সভাপতি জসিম, সাধারণ সম্পাদক ফারুক হোসাইন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০২২, ১২:০৫ এএম

এডুকেশন রিপোর্টার্স অ্যাসোসিয়েশন, বাংলাদেশ (ইরাব) এর ২০২২-২৩ কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে দ্য বিজনেস স্ট্যান্ডার্ডের সিনিয়র রিপোর্টার মীর মোহাম্মদ জসিম সভাপতি এবং দৈনিক ইনকিলাবের চীফ রিপোর্টার ফারুক হোসাইন সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।

গতকাল বুধবার বিকেলে রাজধানীর একটি হোটেলে ইরাবের বার্ষিক সাধারণ সভায় তিনজন সিনিয়র শিক্ষা সাংবাদিক নির্বাচন কার্যক্রম পরিচালনা করেন। এর মধ্যে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্বে ছিলেন দৈনিক সমকালের বিশেষ প্রতিনিধি সাব্বির নেওয়াজ। নির্বাচন কমিশনের অন্য দুই সদস্য হলেন দৈনিক ইত্তেফাকের নিজামুল হক এবং দৈনিক দেশ রুপান্তরের শরীফুল আলম সুমন। কমিটির সদস্যরা আগামী ১ বছর দায়িত্ব পালন করবেন।
ইরাবের ৯ সদস্য বিশিষ্ট নতুন কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি দৈনিক আমাদের সময়ের এম এইচ রবিন, যুগ্ম সাধারণ সম্পাদক দ্য বিজনেস পোস্টের সোলাইমান সালমান, অর্থ সম্পাদক বণিক বার্তার সাইফ সুজন, সাংগঠনিক সম্পাদক দৈনিক মানবজমিনের পিয়াস সরকার এবং দপ্তর ও প্রচার সম্পাদক বাংলাদেশ জার্নালের আসিফ কাজল।
এছাড়া, দৈনিক যায়যায়দিনের আমানুর রহমান এবং বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) সেলিনা শিউলি কার্যনির্বাহী সদস্য হয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ