Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সরকার দেউলিয়া হয়ে গেছে

চট্টগ্রামে আব্দুল্লাহ আল নোমান

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান বলেছেন, আওয়ামী লীগ রাজনৈতিকভাবে ও আ.লীগের নেতৃত্বাধীন সরকার অর্থনৈতিকভাবে দেউলিয়া হয়ে গেছে। তাদের পায়ের নিচ থেকে মাটি সরে গেছে তাই তারা এখন বেসামাল অবস্থায় আছে। জনগণের উপর তাদের কোন আস্থা নেই, তারা জনগণের ভোটের তোয়াক্কা করে না। তাই সরকারের মন্ত্রীরা কখনো ভারতের কাছে, কখনো পুলিশের কাছে, আবার কখনো তাদের অনুগত নির্বাচন কমিশনারের উপর নির্ভর করে পুনরায় ক্ষমতাকে কুক্ষিগত করার নীল নকশা করছে। গতকাল বুধবার নসিমন ভবনস্থ দলীয় কার্যালয়ের সম্মুখস্থ মাঠে চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির উদ্যোগে দলের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির আহ্বায়ক গোলাম আকবর খোন্দকারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান বক্তা বিএনপির ভাইস চেয়ারম্যান মীর মোহাম্মদ নাসির উদ্দিন বলেন, রাস্তায় সক্রিয় ভূমিকা রাখতে হবে। আওয়ামী লীগের নেতারা কোথায় শেল্টার নিবে ভেবে কুল কিনারা পাচ্ছে না। একদফার আন্দোলনে নেতাকর্মী ও জনগণকে ঝাঁপিয়ে পড়ার জন্য আহ্বান জানান তিনি।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপি›র কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম। ধর্মবিষয়ক সম্পাদক নাজিম উদ্দিন, কেন্দ্রীয় কমিটির সদস্য ব্যারিস্টার মীর মোহাম্মদ হেলাল উদ্দিন, উদয় কুসুম বড়ুয়া, যুগ্ম আহ্বায়ক নুরুল আমিন ও নুর মোহাম্মদের যৌথ সঞ্চালনায় বক্তব্য রাখেন, চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক এম এ হালিম, অধ্যাপক ইউনুস চৌধুরী, ছালাহ উদ্দিন, নুরুল আমিন চেয়ারম্যান, ইঞ্জিনিয়ার বেলায়েত হোসেন, সরোয়ার আলমগীর, কাজী সালাউদ্দিন, অ্যাডভোকেট আবু তাহের, অধ্যাপক জসিম উদ্দিন চৌধুরী, অধ্যাপক কুতুব উদ্দিন বাহার, শাহীদুল ইসলাম চৌধুরী, সেলিম চেয়ারম্যান, আবু আহমেদ হাসনাত, আনোয়ার হোসেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ