Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

লন্ডনে বাংলাদেশি খুন

| প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : যুক্তরাজ্যে এক প্রবাসী বাংলাদেশীকে হত্যার দায়ে এক ব্যক্তিকে জেল হাজতে প্রেরণ করেছেন আদালত। পশ্চিম লন্ডনের হিলিংডন অবৈধ অভিবাসী অপসারণ কেন্দ্রে এ ঘটনা ঘটে। পুলিশের বরাত দিয়ে স্থানীয় দৈনিক এক্সপ্রেস জানায়, বৃহস্পতিবার স্থানীয় সময় সকালে এ ঘটনা ঘটে।
জানা আসাদ ইউসিফ (৩১) নামের এক ব্যক্তির বিরুদ্ধে বাংলাদেশি তারেক চৌধুরীকে (৬৪) হত্যার অভিযোগ ওঠে। পরে তারেক চৌধুরীকে হারমন্ডসওয়ার্থ এলাকার স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় স্থানীয় সময় রাত সাড়ে ৯টায় তার মৃত্যু হয়। জানা যায়, তারেক চৌধুরীর গ্রামের বাড়ি সিলেটের দক্ষিণ সুরমা এলাকায়।
পুলিশ আরও জানায়, হত্যাকা-ের অভিযোগে গতকাল হেনডন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে বিচারক আসাদ ইউসিফকে কারাগারে পাঠানোর আদেশ দেন।
জানা যায়, সিলেটের দক্ষিণ সুরমা এলাকা থেকে ১২ বছর আগে ব্রিটেনে পাড়ি জমান তারেক চৌধুরী। তবে সেখানে বসবাসের বৈধ নাগরিকত্ব সনদ তার ছিল না। এ কারণে সম্প্রতি তাকে আটক করে বাংলাদেশে ফেরত পাঠাতে অভিবাসী অপসারণ কেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সেখানেই হামলার ঘটনায় প্রাণ হারান তিনি। Ñসূত্র : ওয়েবসাইট



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ