Inqilab Logo

রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্টার ব্র্যান্ড প্রোমোটার কার্যক্রম শুরু করল ওয়ালটন

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

স্টার ব্র্যান্ড প্রোমোটার কার্যক্রম শুরু করলো দেশের শীর্ষ ইলেকট্রনিক্স ব্র্যান্ড ওয়ালটন। উদ্দেশ্য প্রতিষ্ঠানটির সেলস আউটলেটগুলোতে আগত ক্রেতাদের ব্র্যান্ড ও পণ্য সম্পর্কে সর্বোত্তম সেবা ও প্রয়োজনীয় তথ্য দেয়া। তাদেরকে উপযুক্ত পণ্যটি ক্রয়ের সিদ্ধান্ত নিতে সহযোগিতা করা। স্টার ব্র্যান্ড প্রোমোটারগণ মূলত ওয়ালটন গ্রæপের বিভিন্ন ব্র্যান্ড ও পণ্যের প্রোমোশন এবং বিপণনে কাজ করবেন।
গতকাল রাজধানীর করপোরেট অফিসে ‘স্টার ব্র্যান্ড প্রোমোটারস’ কার্যক্রম উদ্বোধন করেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র ম্যানেজিং ডিরেক্টর ও সিইও গোলাম মুর্শেদ। তিনি স্টার ব্র্যান্ড প্রোমোটারদের উদ্দেশ্যে বলেন, ক্রেতার আগ্রহকে চাহিদায় পরিণত করাই হবে তাদের প্রধান কাজ।
উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর আবুল বাশার হাওলাদার, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এমদাদুল হক সরকার ও হুমায়ূন কবীর, প্লাজা ট্রেডের সিইও মোহাম্মদ রায়হান, সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর এস এম জাহিদ হাসান, তানভীর রহমান, আনিসুর রহমান মল্লিক, মোস্তফা নাহিদ হোসেন, আরিফুল আম্বিয়া, আমিন খান, ড. সাখাওয়াৎ হোসেন, আল ইমরান প্রমুখ।
স্বাগত বক্তব্য রাখেন ওয়ালটনের চিফ মার্কেটিং অফিসার মোহাম্মদ ফিরোজ আলম। তিনি জানান, প্রাথমিকভাবে ৫০ জন স্টার ব্র্যান্ড প্রোমোটার নিয়ে এ কার্যক্রম শুরু হলো। প্রধান অতিথির বক্তব্যে ওয়ালটন সিইও গোলাম মুর্শেদ বলেন, আমরা সাধারণত ফলাফলটা দেখি। এর পেছনের কঠিন সংগ্রাম, প্রচেষ্টা ও কঠোর পরিশ্রমটা নজরে আসে না। প্রকৃতপক্ষে একটা ব্র্যান্ড হতে গেলে অনেক কাঠখড় পোড়াতে হয়। আপনারা একঅর্থে সৌভাগ্যবান যে দেশের শীর্ষ ও প্রতিষ্ঠিত ব্র্যান্ডের পক্ষে কাজ করার সুযোগ পাচ্ছেন। আপনাদের শক্তি হলো ওয়ালটন ব্র্যান্ড এবং পণ্যের বহুমুখী ফিচার।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ