Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মুনিরীয়া যুব তবলীগের এশায়াত মাহফিল

প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০২২, ১২:০২ এএম

মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ ১৮৮ নং মিরপুর শাখার উদ্যোগে গত শুক্রবার বাদে মাগরিব হতে মিরপুর রুপবান বিবি বায়তুল করীম জামে মসজিদে পবিত্র শোহাদায়ে কারবালা স্মরণে এশায়াত মাহফিল অনুষ্ঠিত হয়। আলহাজ্ব আব্দুল করিম এর সভাপতিত্বে অনুষ্ঠিত মাহফিলে বক্তব্য রাখেন মাওলানা রকিব উদ্দিন।

বক্তারা বলেন, কারবালা প্রান্তরে রাসুল (দ.) এর প্রিয় দৌহিত্র ইমাম হোসাইন (রা.) সত্য ও ন্যায়ের জন্য চরম আত্মত্যাগের যে দৃষ্টান্ত স্থাপন করেছেন তা ইসলামের ইতিহাসে এক অবিস্মরণীয় ঘটনা। যা শয়তানি অপশক্তির ওপর দৃঢ়চেতা ঈমানের এক কালজয়ী উত্থান। সত্যের পথে এবং অসত্যের বিরুদ্ধে সত্যানুসন্ধানীদেরকে যোগাবে হিম্মত ও প্রেরণা। কারবালার সত্য ও ন্যায়ের শিক্ষায় সুসমাজ প্রতিষ্ঠা করা সম্ভব। সব রকমের হানাহানি, হিংসা-বিদ্বেষ ও ন্যায়-অন্যায়ের দ্বন্দ্ব থেকে সমাজ রক্ষা পাবে। মিলাদ ও কিয়াম শেষে বিশ্ব মুসলিম উম্মাহর সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করে মুনাজাত করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ