Inqilab Logo

মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

উত্তরায় লরি চাপায় ট্রাফিক কনস্টেবল নিহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০২২, ১২:০২ এএম

রাজধানীর উত্তরায় লরিচাপায় কাজী মাসুদ (৩৮) নামে এক ট্রাফিক পুলিশ কনস্টেবল নিহত হয়েছেন। ঘটনার পর লরি ফেলে পালিয়ে গেছে এর চালক। শনিবার দিবাগত রাত ৩টার দিকে ঢাকা - ময়মনসিংহ মহাসড়কের উত্তরার আবদুল্লাহপুরের টঙ্গী ব্রিজের কাছে এ দুর্ঘটনা ঘটে।

ডিএমপির ট্রাফিক উত্তর বিভাগের এডিসি মো. বদরুল হাসান বলেন, মাসুদ ডিএমপি ট্রাফিক উত্তর বিভাগের উত্তরা পূর্ব জোনে কর্তব্যরত ছিলেন। ঘটনার রাতে মাসুদ আব্দুল্লাহপুর এলাকায় রাত্রিকালীন দায়িত্ব পালন করছিলেন। রাত সাড়ে ৩টার দিকে রাস্তা পারাপারের সময় একটি লরি তাকে ধাক্কা দেয়।

গুরুতর আহতাবস্থায় মাসুদকে ঘটনাস্থলে কর্তব্যরত সার্জেন্ট উদ্ধার করে উত্তরা আধুনিক মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। লরিচাপায় মাসুদের কপালে আঘাত ও বুকের পাঁজরের হাড় ভেঙে গেছে। নিহতের লাশ ময়নাদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

২০০৪ সালের ২৫ ফেব্রুয়ারি বাংলাদেশ পুলিশে কনস্টেবল হিসেবে যোগ দেন মাসুদ। তিনি বাগেরহাট জেলার কচুয়া উপজেলার দোপাখালী গ্রামের কাজী হেমায়েত উদ্দিনের ছেলে। দক্ষিণখান এলকায় স্ত্রী ও দুই মেয়ে নিয়ে বসবাস করতেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ