Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

ভৈরবে নিজ দায়িত্বে খুঁটি সরাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে নিহত তিন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

কিশোরগঞ্জের ভৈরবে বিদ্যুৎস্পৃষ্টে তিনজন নিহত হয়েছে। গুরুতর আহত হয়েছেন আরো তিনজন। গতকাল শুক্রবার দুপুরে ভৈরব পাওয়ার হাউজ হরিজন পল্লীতে এ দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলো- ভৈরব পৌর শহরের পাওয়ার হাউজ সংলগ্ন হরিজন কলোনির বাসিন্দা গণেশ লাল হরিজনের ছেলে মিলন লাল হরিজন, জনি লাল হরিজনের ছেলে সুদর্শ কুমার দেব দিবু, সুনামগঞ্জ জেলার তাহেরপুর উপজেলার তাজুল ইসলামের ছেলে মো. মোবারক। আহতরা হলো- ভৈরবপুর উত্তরপাড়ার মোক্তার হোসেনের ছেলে আব্দুল্লাহ মিয়া, হরিজন পল্লীর রিকু রায়ের ছেলে সানি রায়, একই এলাকার চন্দন রায়ের ছেলে সকাল রায়।
স্থানীয়রা জানান, গতকাল দুপুর সাড়ে বারোটার দিকে ভৈরব পৌর শহরের পাওয়ার হাউজ সংলগ্ন হরিজন পল্লীতে সড়কের পাশ থেকে গরুর খামারের মালিক আবদুল্লাহ সৌর বিদ্যুতের খুঁটি তুলে বাড়ির ভেতরে গরুর খামারে বসাচ্ছিলেন। এ সময় খুঁটিটি বিদ্যুতের মেইন তারে লেগে ঘটনাস্থলে বিদ্যুস্পৃষ্ট হয়ে তিনজন মৃত্যুবরণ করেন। গরুর খামারের মালিক হরিজন পল্লি থেকে তাদের ডেকে নিয়ে নিজ দায়িত্বে খুঁটি সরাতে গিয়েই ঘটনাটি ঘটে।
এ বিষয়ে ভৈরব উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাদিকুর রহমান সবুজ জানান, সরকারের পক্ষ থেকে নিহতের স্বজনদের আর্থিক সহযোগিতা প্রদান করা হবে। এছাড়া এই ঘটনায় যদি কারো ত্রুটি বা দোষ পাওয়া যায় তাহলে তাদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ