Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

সিদ্ধিরগঞ্জে অ্যাড. সাখাওয়াত হোসেনের মতবিনিময়

| প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

সিদ্ধিরগঞ্জ (না’গঞ্জ) উপজেলা সংবাদদাতা : নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে ২০ দলীয় জোটের প্রার্থী এডভোকেট সাখাওয়াত হোসেন খান গতকাল বিকেলে মহানগরীর ২নং ওয়ার্ডে সেচ্ছাসেবক দলের নেতা-কর্মীদের মত বিনিময় সভায় বক্তব্য রেখেছেন।
মতবিনিময় সভায় এড. শাখাওয়াত হোসেন খান বলেছেন, দেশে যে দুঃশাসন চলছে তার বিরুদ্ধে জবাব দিতে আগামী ২২ ডিসেম্বর ভোট কেন্দ্রে গিয়ে ধানের শীষে ভোট দিতে হবে। তিনি বলেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আমি উপলক্ষ মাত্র। ধানের শীষ প্রতীক বিএনপির। দলের চেয়ারপার্সন  দেশনেত্রী বেগম খালেদা জিয়া এই প্রতীক দিয়ে পাঠিয়েছেন। তাই ধানের শীষের বিজয়ের জন্য সকলকে কাধে কাধ মিলিয়ে কাজ করতে হবে।
সভায় থানা বিএনপির সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদ বলেছেন, তৃণমূলে কোন বিবেধ নেই। নেতা-কর্মীরা দল ও দেশের স্বার্থে ত্যাগ স্বীকার করে আসছেন। সিটি করপোরেশন নির্বাচনেও নিবেদিত প্রাণ এই নেতা-কর্মীরা সর্বোচ্চ ত্যাগ স্বীকারে প্রস্তুত রয়েছে।
সিদ্ধিরগঞ্জ থানা সেচ্ছাসেবক দলের আহ্বায়ক মোল্লা সাখাওাত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই মত বিনিময় সভায় বক্তব্য রাখেন সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদ, যুগ্ম আহবায়ক মনিরুল ইসলাম রবি, জেলা সেচ্ছাসেবক দলের আহ্বায়ক জাহিদ হাসান রোজেল, যুগ্ম আহবায়ক আকরাম প্রধান, রিয়াদ মোহাম্মদ চৌধুরী, আনোয়ার হোসেন প্রধান, মহানগর যুবদলের যুগ্ম আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু, জুয়েল প্রধানসহ স্থানীয় বিএনপি ও অংগসংগঠনের নেতারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ