Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

স্টুডিও এক্স দিচ্ছে তানজিন তিশাকে সরাসরি ইম্প্রেস করার সুযোগ

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০২২, ৫:৩৮ পিএম

অ্যামেরিকান স্টাইল এক্সপার্টদের দ্বারা রেকমেন্ডেড মেনজ গ্রুমিং ব্র্যান্ড স্টুডিও এক্স সম্প্রতি একটি বিশেষ তারকা ক্যাম্পেইন শুরু করেছে। ‘স্টুডিও এক্স প্রেজেন্টস ইম্প্রেস তানজিন তিশা উইথ অ্যামেরিকান স্টাইল’ শীর্ষক এই ক্যাম্পেইনে অংশগ্রহণ করলে থাকছে জনপ্রিয় টিভি অভিনেত্রী, মডেল ও উপস্থাপিকা তানজিন তিশাকে সরাসরি ইম্প্রেস করার সুযোগ।

সম্প্রতি ফেইসবুকে একটি ভিডিও বার্তার মাধ্যমে ভক্তদের এই ক্যাম্পেইনে অংশগ্রহণ করে তাকে ইম্প্রেস করার আহ্বান জানান তিশা। ২১ জুলাই থেকে শুরু হওয়া ক্যাম্পেইনটিতে অংশ নিতে তিশার আপলোডকৃত ভিডিওর কমেন্ট সেকশনে অথবা সরাসরি স্টুডিও এক্স-এর ফেইসবুক পেইজের ইনবক্সে #ImpressTanjinTisha, #StudioX ও #AmericanStyle এই তিনটি হ্যাশট্যাগ ব্যবহার করে অ্যামেরিকান স্টাইলে নিজের ড্যাশিং লুকের স্টাইলিশ একটি ছবি জমা দিতে হবে। অংশগ্রহণকারীদের মধ্য থেকে সেরা স্টাইলের অধিকারী ৩০ জন প্রতিযোগী পরবর্তী রাউন্ডের জন্য নির্বাচিত হবেন এবং তিশার সাথে সামনাসামনি দেখা করে তাকে ইম্প্রেস করার সুযোগ পাবেন। এদের মধ্য থেকে যিনি তিশাকে সবচেয়ে বেশি ইম্প্রেস করবেন, তিনি পাবেন তিশার সাথে ডিনারে যাওয়ার সুযোগ।

ক্যাম্পেইন সম্পর্কে তানজিন তিশা বলেন, “দেশ জুড়ে স্টাইলিশ লুকের ফ্যান খুঁজে বের করার জন্য স্টুডিও এক্স-এর বিশেষ এই ক্যাম্পেইনের অংশ হতে পেরে আমি অত্যন্ত আনন্দিত। সেইসাথে আমি খুবই এক্সাইটেড যে, চমৎকার এই আয়োজনের মাধ্যমে আমার ৩০ জন স্টাইলিশ ফ্যানের সাথে সরাসরি দেখা হবে। এমন একটি সুযোগ করে দেওয়ার জন্য স্টুডিও এক্স’কে অসংখ্য ধন্যবাদ এবং ক্যাম্পেইনে অংশগ্রহণকারীদের জন্য রইল শুভকামনা।”

ক্যাম্পেইন সম্পর্কে বিস্তারিত জানতে স্টুডিও এক্স-এর ফেসবুক পেইজ থেকে ঘুরে আসুন অথবা ক্লিক করুন এখানে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ