Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কেরানীগঞ্জে স্বর্ণের দোকানে দিন-দুপুরে ডাকাতি!

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

কেরানীগঞ্জের আব্দুল্লাহপুরে একটি জুয়েলার্সে মালিককে গুলি করে স্বর্ণালঙ্কার লুট করেছে দুর্বৃত্তরা। এই ঘটনায় দোকান থেকে প্রায় ৩০০ ভরি স্বর্ণ লুট করে নিয়ে গেছে। গতকাল বুধবার দুপুর ২টার দিকে আব্দুল্লাহপুরের রসুলপুর বাজারে নাসিরুদ্দিন সুপার মার্কেটে এই ঘটনা ঘটে। পরে জুয়েলার্সের মালিক স্বপন মন্ডলকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধারের পর ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আব্দুল্লাহপুর বাজারের প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুর ২টার দিকে দুইটি মোটরসাইকেলযোগে হেলমেটপড়া অবস্থায় ৬ জন ডাকাত বাজার রাস্তায় আল-আমিন জুয়েলার্সের দোকানে অতর্কিতভাবে কয়েকটি ককটেল বোমা ফাটিয়ে আতঙ্ক সৃষ্টি করে। এসময় ডাকাতরা দোকানে ঢুকে দোকানের মালিক স্বপনের পায়ে গুলি করে আহত করে। এতে দোকানের অন্যান্য কর্মচারিরা ভয়ে দৌড়িয়ে পালিয়ে যায়। এই সুযোগে ডাকাতরা দ্রুত দোকানে থাকা প্রায় ৩০০ ভরি স্বর্ণ লুট করে চলে যায়।
আহত স্বপন মন্ডল জানান, দুই মোটরসাইলে করে ৬ জন তার দোকানের সামনে আসেন। ৬ জনই দোকানের ভেতরে ঢুকে। এরপর কিছু বুঝেওঠার আগেই দুর্বৃত্তরা তার ডান হাঁটুতে গুলি করে। পরে দোকান থেকে স্বর্ণালঙ্কার নিয়ে মোটরসাইকেলে করে পালিয়ে যায়।
এদিকে স্বর্ণের দোকানে ডাকাতির খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন জেলা পুলিশ সুপার হুমায়ুন কবির, অতিরিক্ত পুলিশ সুপার শাহাবুদ্দিন কবির, দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ জামানসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ