Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

মানুষকে দুর্বিষহ জীবন যাপন থেকে রক্ষা করুন

আল্লামা ইসমাঈল নূরপুরী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

বাংলাদেশ খেলাফত মজলিসের আমীর শায়খুল হাদীস আল্লামা ইসমাঈল নূরপুরী বলেছেন, গ্যাসের দাম বাড়ানো হয়েছে। অকল্পনীয়ভাবে পেট্রোল, ডিজেল, অকটেনসহ জ্বালানি তেলের দাম বৃদ্ধি করা হয়েছে। জিনিসপত্রের দামও বেড়েই চলছে। মানুষের কষ্টের সীমা নেই। মানুষকে বাঁচতে দিন। দেশের মানুষকে দুর্বিষহ জীবন যাপন থেকে রক্ষা করুন।

তিনি আরও বলেন, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন। দুর্নীতি বন্ধ হলেই দেশের মানুষ ও রাষ্ট্রের লাভ হবে। দুর্নীতিবাজদের কারণে সমাজ ও রাষ্ট্র মহাবিপর্যয়ের পথে।
তিনি গতকাল শনিবার পুরানা পল্টনস্থ ফেনী সমিতি মিলনায়তনে বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় মজলিসে শূরার অধিবেশনে সভাপতির বক্তব্যে এসব কথা বলেন। শূরায় মাওলানা মামুনুল হকসহ ইসলামী নেতৃবৃন্দ ও আলেম উলামাদের মুক্তির দাবিতে দেশব্যাপী গণস্বাক্ষর কর্মসূচি উদ্ভোধন করেন আমীরে মজলিস।
সংগঠনের ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদের পরিচালনায় এতে উপস্থিত ছিলেন, সিনিয়র নায়েবে আমীর মাওলানা ইউসুফ আশরাফ, নায়েবে আমীর মাওলানা রেজাউল করিম জালালী, মুফতী সাঈদ নূর, যুগ্ম-মহাসচিব মাওলানা কোরবান্ আলী, মাওলানা আব্দুল আজিজ, মুফতি শরাফত হোসাইন, মাওলানা আজিজুর রহমান হেলাল, মাওলানা এনামুল হক মুসা, মাওলানা আবুল হাসানাত জালালী, মাওলানা মাহবুবুল হক, মাওলানা নিয়ামতুল্লাহ, মাওলানা হারুনুর রশীদ ভূইয়া। শূরায় আল্লাহ, রাসূল (সা.) ও ইসলামের বিরুদ্ধে কটুক্তিকারীদের শাস্তি মৃত্যুদণ্ডের বিধান পাশসহ ৮ দফা প্রস্তাব উত্থাপন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ