Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বাংলাদেশের অবস্থা শ্রীলঙ্কার চেয়েও আরো ভয়াবহ হবে

লালপুরে হাবিবুর রহমান হাবিব

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০২২, ১২:০৩ এএম

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা মন্ডলীর সদস্য হাবিবুর রহমান হাবিব বলেছেন, বেগম জিয়াকে তো সরকার অন্যায়ভাবে সাজা দিয়েছে। কিন্তু এই সাড়ে ১৩ বছরে বর্তমান সরকার শুধু বিদ্যুৎ সেক্টরে যে দুর্নীতি করেছে। এই দুর্নীতির যদি ন্যায় বিচার হয় তাহলে শুধু আওয়ামী লীগের মন্ত্রীরা নয়, নেতাকর্মীদের নামে মামলা হলে সেই মামলার শাস্তি রোজ-কেয়ামত পর্যন্ত শেষ হবে না। এতো অন্যায় তারা করেছেন। শুধু এই বিদ্যুৎ খাতের দুর্নীতির কারণে বাংলাদেশের অবস্থা শ্রীলঙ্কার চেয়েও আরো ভয়াবহ খারাপ হবে।

গতকাল দুপুরে নাটোরের লালপুর উপজেলার গৌরীপুরস্থ বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী উত্তরবঙ্গের বর্ষীয়ান নেতা প্রয়াত ফজলুর রহমান পটল এর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, ফজলুর রহমান পটল শুধু লালপুর-বাগাতিপাড়া বা নাটোরের নেতা নয়। ফজলুর রহমান পটল ছিলেন সারা বাংলাদেশের নেতা। আজকে তার মৃত্যুবার্ষিকীর অনুষ্ঠানে শুধু বিএনপির নেতাকর্মীরা আসবে কেনো সকল দলের নেতাকর্মীদের আশার কথা।

লালপুর উপজেলা বিএনপি’র আহবায়ক ডা. ইয়াসির আরশাদ রাজন এর সভাপতিত্বে ও সদস্য সচিব হারুনর রশিদ পাপ্পুর সঞ্চালনায় উপস্থিত ছিলেন নাটোর জেলা বিএনপির সদস্য প্রিন্সিপাল (অব.) কামরুন্নাহার শিরিন, নাটোর জেলা বিএনপির আহবায়ক আমিনুল হক, সদস্য সচিব রহিম নেওয়াজ, সদস্য শহিদুল ইসলাম বাচ্চু, বাগাতিপাড়া উপজেলা বিএনপির আহবায়ক মোশারফ হোসেন, গোপালপুর পৌর বিএনপির আহবায়ক নজরুল ইসলাম মোলাম, বাগাতিপাড়া উপজেলা বিএনপির সদস্য সচিব হাফিজুর রহমান, নাটোর জেলা যুবদলের সভাপতি এ.হাই তালুকদার ডালিম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ