Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

অ্যাওয়ার্ড ফর বেস্ট প্রেজেন্টেড অ্যানুঅ্যাল রিপোর্টস ২০১৫ পেল ইসলামী ব্যাংক

| প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, এমপির কাছ থেকে ‘আইসিএবি ন্যাশনাল করপোরেট অ্যাওয়ার্ড ফর বেস্ট প্রেজেন্টেড অ্যানুঅ্যাল রিপোর্টস ২০১৫’ গ্রহণ করছেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ আবদুল মান্নান। ২৯ নভেম্বর ২০১৬, মঙ্গলবার ঢাকার হোটেল সোনারগাঁওয়ে আয়োজিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর অর্থনৈতিক উপদেষ্টা ড. মসিউর রহমান, ইনস্টিটিউট অব চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টস অব বাংলাদেশ (আইসিএবি)-এর প্রেসিডেন্ট কামরুল আবেদীন, এফসিএ, রিভিউ কমিটি ফর পাবলিশড অ্যাকাউন্টস অ্যান্ড রিপোর্টর্সের চেয়ারম্যান পারভীন মাহমুদ, এফসিএ, জুরি বোর্ডের চেয়ারম্যান মো. মতিউল ইসলামসহ বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের পরিচালক, প্রধান নির্বাহী ও ঊর্ধ্বতন কর্তকর্তাগণ উপস্থিত ছিলেন ।-বিজ্ঞপ্তি
রাকাব গাবতলী শাখায় ঋণ আদায় মহাক্যাম্প উদ্বোধন
গাবতলী(বগুড়া)উপজেলা সংবাদদাতা : রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক (রাকাব) গাবতলী শাখায় নবান্ন উৎসব উপলক্ষে ঋণ আদায় মহাক্যাম্প গতমঙ্গলবার উদ্বোধন করেন শাখা ব্যবস্থাপক মাহমুদুল আলম। এ সময় উপস্থিত ছিলেন বগুড়া জেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডের সাবেক সদস্য সচিব বীরমুক্তিযোদ্ধা খলিলুর রহমান, রাকাব বিভাগীয় কার্যালয় রাজশাহী প্রতিনিধি মুখ্য কর্মকর্তা আখতারুল আলম, শাখার ২য় কর্মকর্তা শামীমা রোকশানা, ঊর্ধ্বতন কর্মকর্তা আমিরুল ইসলাম, কর্মকর্তা আনিছুর রহমান, আব্দুল কাদের, জিল্লুর রহমান, কে এম মেহবুব, কর্মচারী আবু তৈয়ব, শাহ আলম, মাছুদা প্রমুখ। শাখা ব্যবস্থাপক মাহমুদুল আলম বলেন, ঋণ মেলায় কাক্সিক্ষত পরিমাণ শ্রেণিকৃত ঋণ আদায় হয়নি। আগামী ১৪ ডিসেম্বর দিনে পরবর্তী ঋণ আদায় মহাক্যাম্পে ঋণ পরিশোধ না করলে পরিবর্তী ধাপে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। ঋণ আদায় মহাক্যাম্পে ১’শ ১৬জন ঋণগ্রহীতার নিকট থেকে মোট ৭৩ লাখ টাকা আদায় হয়। এরমধ্যে শ্রেণিকৃত ঋণ ৯ লাখ টাকা ও সম্ভাব্য শ্রেণিকৃত ঋণ ৪২ লাখ টাকা এবং অবশিষ্ট অশ্রেণিকৃত ঋণ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ