Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

উচ্ছেদ হচ্ছে চট্টগ্রাম বন্দরমুখী সড়কে অবৈধ টার্মিনাল

পুলিশ কমিশনারের সহযোগিতা চাইলেন মেয়র

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

চট্টগ্রাম বন্দরমুখী সড়কে গড়ে ওঠা অবৈধ টার্মিনাল ও স্ট্যান্ড উচ্ছেদে অভিযান শুরু করবে চট্টগ্রাম সিটি কর্পোরেশন। এ ব্যাপারে নগর পুলিশ কমিশনারের সহযোগিতা চেয়েছেন মেয়র। গতকাল বুধবার মেয়র এম রেজাউল করিম চৌধুরীর সাথে নগর ভবনে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের নবনিযুক্ত কমিশনার কৃষ্ণপদ রায় সৌজন্য সাক্ষাতে গেলে এ সহযোগিতা চান মেয়র।

এ সময় তারা চট্টগ্রামের সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি ও ট্রাফিক ব্যবস্থাপনাসহ বিভিন্ন বিষয়ে আলোচনা করেন। সিটি মেয়র পোর্ট কানেকটিং রোড ও বিমানবন্দর সড়কে অবৈধভাবে গড়ে ওঠা লরি, কাভার্ডভ্যান ও ট্রাক স্ট্যান্ড তুলে দেয়া এবং চসিকের উচ্ছেদ অভিযানে সহায়তা করার জন্য নবনিযুক্ত পুলিশ কমিশনারের প্রতি আহ্বান জানান। উল্লেখ্য, বন্দরমুখী সড়কে দখলবাজির কারণে অচলাবস্থা নিয়ে দৈনিক ইনকিলাবে গত ৮ ও ৯ আগস্ট দুুটি সরজমিনে প্রতিবেদন প্রকাশিত হয়।

সৌজন্য সাক্ষাতকালে চসিক প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শহীদুল আলম, সচিব খালেদ মাহমুদ, সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার আ স ম মাহতাব উদ্দিন, এম এ মাসুদ, উপ-পুলিশ কমিশনার মো. মোখলেছুর রহমান, চসিক কাউন্সিলর শৈবাল দাশ সুমন, আবুল হাসনাত মো. বেলাল, প্রধান প্রকৌশলী রফিকুল ইসলাম মানিক, অতিরিক্ত প্রধান হিসাব রক্ষণ কর্মকর্তা হুমায়ুন কবির চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ