Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দুই জেলায় পানিতে ডুবে চারজনের মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

দেশের দুই জেলায় পানিতে ডুবে দুই শিশু ও দুই স্কুল শিক্ষার্থীসহ চারজনের মৃৃত্যু হয়েছে। গত মঙ্গলবার ঘটনা দুটি ঘটে। চাঁদপুরের হাজীগঞ্জে পুকুরে ও গাজীপুর মহানগরীর কড্ডা এলাকায় তুরাগ নদীতে ডুবে মৃত্যু হয় ওই শিশু ও স্কুল শিক্ষার্থীদের। আমাদের সংবাদদাতাদের পাঠানো খবর থেকে জানা যায়:

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে জানায়, চাঁদপুরের হাজীগঞ্জে পুকুরে ডুবে সাইদুল হাসান ও আতিয়া নামে দুই শিশুর মৃত্যু হয়েছে। গত মঙ্গলবার দুপুরে উপজেলার পৃথকস্থানে এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানান, শিশু সাইদুল হাসান পরিবার ও বাড়ির লোকজনের অগোচরে সমবয়সীদের সাথে গোসল করতে গিয়ে পুকুরে ডুবে যায়। পরে তাকে উদ্ধার করে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। একই দিন সকালে উপজেলার ১০নং গন্ধব্যপুর ইউনিয়নের হোটনি পূর্ব সর্দার বাড়ির পুকুরে গোসল করতে গিয়ে পানিতে ডুবে যায় শিশু আতিয়া। পরিবারের লোকজন তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন। হাজীগঞ্জ থানার ওসি জুবায়ের সৈয়দ জানান, নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ নেই। তারা এ বিষয়ে বিনা ময়নাতদন্তে লাশ হস্তান্তরের জন্য আবেদন করেছেন।

গাজীপুর জেলা সংবাদদাতা জানায়, গাজীপুর মহানগরীর কড্ডা এলাকায় তুরাগ নদীতে গোসল করতে নেমে দুই শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। গত মঙ্গলবার দুপুরে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। দুই শিক্ষার্থীর মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। নদীতে ডুবে মারা যাওয়া শিক্ষার্থীরা হলো- কড্ডা খোয়ার পাড়া এলাকার আলী আকবরের ছেলে সাইম হোসেন ও একই এলাকার মঞ্জু মিয়ার ছেলে শিশির।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, কড্ডা এলাকার খোয়ারপাড়া মসজিদের পাশে তুরাগ নদীতে গত মঙ্গলবার দুপুরে ৩ শিক্ষার্থী গোসল করতে নামে। গোসলের এক পর্যায়ে সাঈম ও শিশির পানিতে ডুবে যায়। এ সময় অপর এক শিশুর চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসেন। তারা শিশু দুটিকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। গাজীপুর মহানগরীর বাসন থানা পুলিশ জানান, ২ শিক্ষার্থীর লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ