Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সরকারি কর্মকর্তাদের গাড়ির তেল চুরির অভিযোগে ৪ জন গ্রেফতার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

রাজধানীর আগারগাঁও এলাকা থেকে সরকারি কর্মকর্তাদের গাড়ির জ্বালানি তেল চুরির অভিযোগে চার জনকে গ্রেফতার করেছে পুলিশ। এরা হলো আবু কালাম (৫৬), মো. সুমন (৪০), মো. বাবু (২১), মো. শাহিন (১৯)। এ সময় তাদের কাছ থেকে প্রায় ৬০০ লিটার অকটেন ও পেট্রল উদ্ধার করা হয়েছে।
গতকাল বুধবার বিকেলে তেজগাঁও বিভাগের ডিসি এইচ এম আজিমুল হক বলেন, আমাদের কাছে গোয়েন্দা তথ্য ছিল, আগারগাঁওয়ে বিজ্ঞান প্রযুক্তি জাদুঘরের সামনের কয়েকটি দোকান সরকারি উচ্চপদস্থ কর্মকর্তাদের সরকারি গাড়ির জ্বালানি তেল চুরি করে বিক্রি হচ্ছে। গতকাল সেখানে অভিযান চালিয়ে তিনটি দোকান থেকে প্রায় ৬০০ লিটার অকটেন ও পেট্রল উদ্ধার করা হয়। এ সময় চারজনকে গ্রেফতার করা হয়। দোকানগুলো প্রতি লিটার অকটেন ১০০ টাকায় কিনে খোলাবাজারে ১২৮ থেকে ১৩০ টাকায় বিক্রি করতো।
প্রতি লিটার পেট্রল ১১০ টাকায় কিনে ১৩০ টাকা এবং প্রতি লিটার ডিজেল ১০০ টাকায় কিনে ১০৮ থেকে ১১০ টাকায় বিক্রি করতো। প্রতিদিন একটি দোকানে সরকারি গাড়ি থেকে আনুমানিক ২০০ লিটার তেল ক্রয় করতো। যার মাসিক হিসাব প্রায় ৬ হাজার লিটার দাঁড়ায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ