Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে বারভিডা নেতৃবৃন্দের শ্রদ্ধা নিবেদন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২২, ৮:২৫ পিএম

বারভিডা প্রেসিডেন্ট মো. হাবিব উল্লাহ ডনের নেতৃত্বে এসোসিয়েশনের নেতৃবৃন্দ শোকাবহ আগস্ট মাসে ধানমন্ডি ৩২ এ দেশের স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে শ্রদ্ধা জানান এবং তার আত্মার মাগফিরাত কামনা করেন।

বারভিডা প্রেসিডেন্ট মোঃ হাবিব উল্লাহ ডন, সেক্রেটারি জেনারেল মোহাম্মদ শহীদুল ইসলাম, ভাইস প্রেসিডেন্ট মো. আসলাম সেরনিয়াবাত, রিয়াজ রহমান, মো. গিয়াস উদ্দিন চৌধুরী, জয়েন্ট ট্রেজারার মো. সাইফুল আলম, অর্গানাইজিং সেক্রেটারি ডা. হাবিবুর রহমান খান, পাবলিকেশন অ্যান্ড পাবলিসিটি সেক্রেটারি মো. জসিম উদ্দিন, প্ল্যানিং অ্যান্ড ডেভেলপমেন্ট সেক্রেটারি মো. আব্দুল আউয়াল এবং কালচারাল সেক্রেটারি জোবায়ের রহমান জাতির জনকের প্রতিকৃতিতে দাঁড়িয়ে নীরবতা পালন করেন এবং শ্রদ্ধা নিবেদন করেন।

কার্যনির্বাহী সদস্য আলহাজ্ব জাফর আহমেদ, এ. বি. সিদ্দিক (আবু), আবু হোসেন ভূইয়া রানু, মোঃ রায়হান আজাদ (টিটো) এবং মাহবুবুল হক চৌধুরী বাবরও বারভিডা প্রতিনিধিদলে ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ