Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

শিপার্স কাউন্সিল পরিচালনা পরিষদের ৪র্থ সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০২২, ৯:১৫ পিএম
 শিপার্স কাউন্সিল অফ বাংলাদেশের (এসসিবি) ২০২২ ও ২০২৩ মেয়াদের পরিচালনা পরিষদের ৪র্থ সভা আজ মঙ্গলবার কাউন্সিলের ধানমন্ডিস্থ নিজস্ব অফিসের সম্মেলন কক্ষে চেয়ারম্যান মো. রেজাউল করিমের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় পূর্ববর্তী সভার কার্যবিবরণী এবং হিসাব বিবরণীসহ সিএসআর কার্যক্রম এর আওতায় সুনামগঞ্জ, মৌলভীবাজার ও টাঙ্গাইলের বিভিন্ন অঞ্চলে বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের সাহায্যার্থে ত্রাণ বিতরণের ব্যয় অনুমোদন এবং কর্মকর্তা ও কর্মচারীদের বেতন বৃদ্ধির সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
 
এছাড়াও ১০-১২ অক্টোবর, ২০২২ তারিখে থাইল্যান্ডের ব্যাংককে অনুষ্ঠিতব্য গ্লোবাল শিপার্স এলায়েন্স (জিএসএ) এবং এশিয়ান শিপার্স এলায়েন্সের (এএসএ) বার্ষিক সভায় শিপার্স কাউন্সিলের পক্ষ থেকে চেয়ারম্যান মো. রেজাউল করিমের নেতৃত্বে একটি প্রতিনিধিদল যোগদানের বিষয়ে সিদ্ধান্ত গৃহীত হয়। জিএসএ এবং এএসএ এর বার্ষিক সভায় বাংলাদেশ ছাড়াও ইউরোপিয়ান, হংকং, ইন্দোনেশিয়া, মালয়েশিয়ান, কোরিয়ান ও থাই শিপার্স কাউন্সিল এবং ম্যাকাও শিপার্স এসোসিয়েশন এবং আমেরিকান এসোসিয়েশন অফ এক্সপোর্টার্স এন্ড ইমর্পোটার্সের প্রতিনিধিবৃন্দ যোগদান করবেন বলে আশা করা যাচ্ছে।
 
কাউন্সিলের সিনিয়র ভাইস চেয়ারম্যান মো. আরিফুল আহ্সান; এ, কে, এম, আমিনুল মান্নান (খোকন); এবং পরিচালক মো. মুনির হোসেন; আরজু রহমান ভুঁইয়া; সৈয়দ মো. বখতিয়ার; মো. নুরুচ্ছাফা বাবু, গনেশ চন্দ্র সাহা; আতাউর রহমান খান এবং কে, এম, আরিফুজ্জামান পরিষদ সভায় যোগদান করেন।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ