Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ঢামেক হাসপাতাল থেকে কারাবন্দীর পলায়ন

| প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা শেষে কারাগারে নেয়ার সময় হাসপাতাল থেকে এক কারাবন্ধী পালিয়েছে। তার নাম মোঃ সোহেল (৪২)। সে মাদক মামলায় দুই বছরের সাজাপ্রাপ্ত কারাবন্ধী। পালাতক সোহেল কেরানীগঞ্জ থানার আটিবাজার এলাকার আনোয়ার হোসেনের ছেলে। এঘটনায় দায়িত্ব অবহেলার অভিযোগে দুই কারারক্ষীকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।
গতকাল মঙ্গলবার দুপুর ২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ২১৭ নং ওয়ার্ডের টয়লেটের ভ্যান্টিলেটর খুলে এক আসামি পালিয়েছে। ঢাকা কেন্দ্রীয় কারাগারের অতিরিক্ত আইজি প্রিজন কর্নেল ইকবাল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, পালিয়ে যাওয়া আসামির নাম সোহেল। সে একটি মাদক মামলার ২ বছরের সাজাপ্রাপ্ত আসামি। সে অসুস্থ ছিল। টয়লেটে যাওয়ার কথা বলে ভ্যান্টিলেটর খুলে পালিয়েছে। তবে তাকে দ্রুত গ্রেফতার করা হবে বলে আশা করছি।
এদিকে এ ঘটনায় ঢামেক হাসপাতালে দায়িত্বরত দুই কারারক্ষীকে বরখাস্ত করা হয়েছে। তারা হলেন- আজিজুল হাকিম (ব্যাচ নং ১২৫৯১) এবং নজরুল মানিক (ব্যাচ নং- ১২৯৭২)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ