Inqilab Logo

শনিবার, ০৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ যিলহজ ১৪৪৫ হিজরী

৭০ বছর বয়সী উপজেলা চেয়ারম্যান বিয়ে করলেন তরুণীকে

| প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

হিলি সংবাদদাতা ঃ বিয়ে করতে বয়স যে প্রতিবন্ধক নয়, সে কথা আবারো প্রমাণ করলেন ৭০ বছর বয়সী দিনাজপুরের হিলি-হাকিমপুর উপজেলা চেয়ারম্যান ও থানা বিএনপির সভাপতি আকরাম হোসেন ম-ল। শেষ বয়সে এসে তিনি আবার বিয়ে করলেন ২০ বছর বয়সী এক তরুণীকে। এটি তার দ্বিতীয় বিয়ে।
সোমবার রাত ৮টার দিকে হিলি’র রাজধানীমোড় এলাকার গোলাম মোস্তফা’র ২০ বছর বয়সী মেয়ে দিপি আকতার-এর সাথে ৫ লাখ ১ টাকা দেনমোহরে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন। বিয়ের খবরটি নিশ্চিত করেছেন আকরাম হোসেন ম-ল। স্থানীয়রা জানান, বিয়েটি অনুষ্ঠিত হয় কন্যার বাড়িতে রাজধানী মোড় এলাকায়। নগদ ১ লাখ টাকা মোহরানা পরিশোধ এবং ৪ লাখ টাকা বাকিতে উভয়ের সম্মতিক্রমে বিয়ে পড়ানো হয়। এ সময় উপজেলা ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলামসহ ১৮-২০ জন বরযাত্রী বিয়েতে অংশগ্রহণ করে। এদিকে বিয়ের খবর রাতেই ছড়িয়ে পড়লে বর-কনেকে দেখার জন্য বিয়ে বাড়িতে ভিড় জমাতে থাকেন উৎসুক জনগণ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ