Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মিডল্যান্ড ব্যাংকের রিটেইল ডিস্ট্রিবিউশন ডিভিশন ও এনআরবি ব্যাংকিং সম্মেলন অনুষ্ঠিত

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০২২, ৫:২৯ পিএম

মিডল্যান্ড ব্যাংক লিমিটেডের রিটেইল ডিস্ট্রিবিউশন ডিভিশন এবং এনআরবি ব্যাংকিং এর অর্ধ-বার্ষিক ব্যবসা পর্যালোচনা সম্মেলন শনিবার (৩০ জুলাই) ব্যাংকের গুলশানে অবস্থিত প্রধান কার্যালয়ের সভা কক্ষে অনুষ্ঠিত হয়। সোমবার (১ আগস্ট) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

ব্যাংকের সম্মানিত ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আহসান-উজ জামান প্রধান অতিথি হিসেবে সভাটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন। ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ জাহিদ হোসেন সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

ব্যাংকের রিটেইল ডিস্ট্রিবিউশনস এর প্রধান মো. রাশেদ আক্তার, ক্লাস্টার প্রধানবৃন্দ, শাখা ও উপ-শাখা ম্যানেজারবৃন্দ, কার্ড ডিভিশনের প্রধান, ম্যানেজার- ইসলামী ব্যাংকিং উইন্ডো, ম্যানেজার- এজেন্ট ব্যাংকিং ডিভিশন এবং এনআরবি ব্যাংকিং এর দায়িত্বপ্রাপ্ত নাফিসা চৌধুরী সভায় উপস্থিত ছিলেন এবং বিভিন্ন তথ্য উপাত্ত উপস্থাপন করেন। সভায় ব্যাংকের সিনিয়ার ম্যানেজমেন্ট টিম এবং প্রধান কার্যালয়ের বিভিন্ন বিভাগের প্রধানগন উপস্থিত ছিলেন।

সভায় ব্যাংকের শাখা ও উপ-শাখা, কার্ড ডিভিশন, ইসলামী ব্যাংকিং উইন্ডো, এজেন্ট ব্যাংকিং ডিভিশন, এবং এনআরবি ব্যাংকিং এর ২০২২ সালের ৩০ জুন ভিত্তিক অর্জিত ব্যবসা মুল্যায়ন করা হয় এবং ২০২২ সালের জন্য বার্ষিক নির্ধারিত লক্ষ্যমাত্রা অর্জনের উপর পর্যালোচনা করা হয়। ব্যবস্থাপনা পরিচালক নিয়ন্ত্রন সংস্থার নির্দেশনা মেনে উন্নত গ্রাহক সেবা এবং গ্রাহকদের অর্থনৈতিক প্রয়োজনীতা নিরুপন কল্পে যথাযথ সহযোগীতা প্রদানের জন্য সকল কর্মকর্তাদের নির্দেশ দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ