Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চলন্ত বাসে ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে চালক গ্রেফতার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০২২, ১২:০৭ এএম

রাজধানীতে চলন্ত বাসে ছাত্রীকে শ্লীলতাহানি চেষ্টার অভিযোগে বাসটির চালক মাহবুবুর রহমানকে গ্রেফতার করেছে পুলিশ। গত বুধবার আশুলিয়া থেকে তাকে গ্রেফতার ও বিকাশ পরিবহনের সেই বাসটিও জব্দ করা হয়েছে।

লালবাগ বিভাগের উপ-পুলিশ কমিশনার কুদরত-ই-খুদা বলেন, গত ২৪ জুলাই রাত সাড়ে ৮টায় ধানমন্ডি থেকে আজিমপুরে নিজ বাসায় যাওয়ার উদ্দেশ্যে বিকাশ পরিবহনের একটি বাসে ওঠেন ভূক্তভোগী ছাত্রী। তিনি কানে হেডফোন দিয়ে গান শুনতে শুনতে এক পর্যায়ে তন্দ্রাচ্ছন্ন হয়ে পড়েন। পরে দেখতে পান বাসে কোনও যাত্রী নেই। তার পাশের সিটে হেলপার বসা এবং সে ভিকটিমকে শ্লীলতাহানির চেষ্টা করে। হেলপারকে ধাক্কা দিয়ে সরানোর চেষ্টা করেন তিনি। বাস থেকে নামার চেষ্টা করলে হেলপার পেছন থেকে তার মুখ চেপে ধরে। তিনি ড্রাইভারকে বাস থামাতে বললেও ড্রাইভার বাস না থামিয়ে দ্রæত গতিতে ইডেন কলেজের সামনে দিয়ে আজিমপুরের দিকে যেতে থাকে। এক পর্যায়ে আজিমপুর গার্লস স্কুলের কাছে এসে বাস কিছুটা ধীর গতি হলে শিক্ষাথী লাফ দিয়ে নেমে আত্মরক্ষা করেন। পরে ঘটনাটি ফেসবুকে শেয়ার করে একটি পোস্ট দেন। এরপর লালবাগ থানা-পুলিশ প্রাথমিক অনুসন্ধানে ভূক্তভোগীকে খুঁজে বের করে তথ্য সংগ্রহ করে। তাৎক্ষণিক সিসি ফুটেজ পর্যালোচনা এবং তথ্য প্রযুক্তির সহায়তায় বিকাশ পরিবহনের বাসটি শনাক্ত করে এর চালককে গ্রেফতার করা হয়। হেলপারকেও গ্রেফতারে অভিযান চলছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ