Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ইবিএল’র এটিএম বুথে ইজিলোড সেবা পাবে রবি গ্রাহকরা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ইস্টার্ন ব্যাংক লিমিটেডের এটিএম বুথ থেকে গ্রাহকদের ইজিলোড সেবা প্রদান করতে সম্প্রতি ব্যাংকটির সাথে একটি স্ট্র্যাটেজিক পার্টনারশিপ চুক্তি সই করেছে রবি আজিয়াটা লিমিটেড। ইবিএল’র সব ধরনের কার্ড হোল্ডার (ডিনারস ক্লাব ইন্টারন্যাশনাল, মাস্টার কার্ড ও ভিসা ডেবিট অথবা ক্রেডিট কার্ড) ‘রবি ইজিলোড সার্ভিস’ ব্যবহার করে ব্যাংকটির ১২২টি এটিএম বুথ থেকে পোস্টপেইড ও প্রি-পেইড সংযোগ রিচার্জ করতে পারবেন। রবি’র চিফ কমার্শিয়াল অফিসার প্রদীপ শ্রীভাস্তাভা এবং ইবিএল’র কর্পোরেট ব্যাকিংয়ের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর আহমেদ শাহীন সম্প্রতি গুলশানের উদয় টাওয়ারের ইবিএল এটিএম বুথে সেবাটির উদ্বোধন করেন। এসময় রবি’র সেলস অপারেশনের ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ শওকত কাদের চৌধুরী, জেনারেল ম্যানেজার মো. সাইফুল কাদের, অলটারনেট চ্যানেলের ম্যানেজার রোনাল্ড রয় ও নূর মোহাম্মদ রাশেদুল হাসান উপস্থিত ছিলেন।
এছাড়া উপস্থিত ছিলেন ইবিএল’র হেড অব ডিজিটাল ব্যাকিং অ্যান্ড পেমেন্ট জাহিদুল হক এবং এক্টিং হেড অব এটিএম অ্যান্ড সিডিএম সার্ভিসেস আমিন মো. মেহেদি হাসানসহ ব্যাংকটির অন্যান্য কর্মকর্তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ