Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চাকরি না ছাড়ায় স্ত্রীকে গলা কেটে হত্যা করেন স্বামী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০২২, ১২:০২ এএম

বিয়ের পরে চাকরি না ছাড়ায় মানিকগঞ্জের ঘিওরে গৃহবধু সুমি আক্তারকে কুপিয়ে হত্যা করেন স্বামী রাসেল। গতকাল বুধবার দুপুরে মালিবাগ সিআইডি কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলনে সিআইডির এলআইসি শাখার বিশেষ পুলিশ সুপার মুক্তা ধর বলেন, আড়াই মাস আগে মানিকগঞ্জের ঘিওর এলাকার সুমি আক্তারের (২২) সঙ্গে বিয়ে হয় একই এলাকার মো. রাসেল মোল্লা ওরফে রূপকের (২৮)। ২১ জুলাই সকালে চাকরি ছাড়ার বিষয়ে স্বামী রূপকের সঙ্গে সুমির কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে রূপক সুমিকে কিল-ঘুষি ও লাথি মেরে ধারালো দা দিয়ে গলায় কোপ দেন। এতে সুমি আক্তার মৃত্যুর কোলে ঢলে পড়ে। ঘটনাস্থল থেকে দ্রুত পালিয়ে যায় রূপক। হত্যার ঘটনায় সুমি আক্তারের বাবা রহম আলী রূপককে একমাত্র আসামি করে মানিকগঞ্জের ঘিওর থানায় একটি হত্যা মামলা করেন। ঘটনার পর সিআইডি ছায়া তদন্ত শুরু করে। মঙ্গলবার রাতে রূপককে ঢাকার কেরানীগঞ্জ থানা এলাকা থেকে গ্রেফতার করে সিআইডি।

পুলিশ সুপার মুক্তা ধর আরও বলেন, বিয়ের মাত্র আড়াই মাসের মাথায় দাম্পত্য কলহের জেরে খুন হন সুমি আক্তার। চাকরি ছাড়ার বিষয়টি ছাড়াও তার শ্বশুর বাড়ির লোকজন অন্যান্য বিভিন্ন বিষয় নিয়ে সুমি আক্তারের উপর শারীরিক ও মানসিক নির্যাতন করতো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ