Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নান্দাইলে আযানরত ইমামের দু’পায়ের রগ কেটে দিয়েছে সন্ত্রাসীরা

নান্দাইল উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

ময়মনসিংহের নান্দাইল উপজেলার জাহাঙ্গীরপুর ইউনিয়নের বরিল্যা দক্ষিণপাড়া বাইতুল আসকা জামে মসজিদের ইমাম মাওলানা শফিকুল ইসলাম (৩৫) সোমবার ফজরের নামাযের আযান দেওয়ার সময় অজ্ঞাত সন্ত্রাসীরা তাকে কুপিয়ে মারাত্মক আহত করে এবং দু’পায়ের রগ কেটে চলে যায়।
মুমূর্ষু অবস্থায় নান্দাইল উপজেলা হাসপাতালে নেয়া হলে অবস্থা গুরুত্বর থাকায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। মারাত্মক আহত ইমামের বাড়ি নান্দাইল উপজেলার পাচঁরুখী রাজাবাড়িয়া গ্রামে। তার পিতার নাম মো. নিজাম উদ্দিন। উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা অফিসার জানান, তার অবস্থা খুবই গুরুত্বর থাকায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ রিপোর্ট পাঠানো পর্যন্ত হামলার কারণ জানা যায়নি।
নান্দাইল মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. খলিলুর রহমান জানান বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে এবং অভিযোগ পাওয়ার সাথে সাথে মামলা রেকর্ড করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ