Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মুনিরীয়া যুব তবলীগের এশায়াত মাহফিল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০২২, ১২:০২ এএম

দক্ষিণ চট্টগ্রাম সমন্বয় পরিষদের আওতাধীন ১৮ নং আনোয়ারা বুরুমচড়া শাখার উদ্যোগে গতকাল বাদে যোহর এশায়াত মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মাওলানা মুহাম্মদ আবদুল জলিল এর সভাপতিত্বে অনুষ্ঠিত মাহফিলে বক্তা ছিলেন কেন্দ্রীয় এশায়াত পরিষদের সদস্য হযরতুল আল্লামা শাহাদাত হোসেন।

মাহফিলে বক্তারা বলেন, যুব সমাজকে রূহানীশক্তিতে জাগরিত করে কোরআন-সুন্নাহ আমলে উদ্দীপ্ত করছেন কাগতিয়া দরবার ও মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ। মাহফিলে অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মুহাম্মদ হুমায়ুন কবির চৌধুরী, মুহাম্মদ মাহফুজুল ইসলাম, মুহাম্মদ আলমগীর কবির, মুহাম্মদ ইউনুস, মুহাম্মদ আবদুছ ছবুর, মুহাম্মদ আবদুল মোতালেব, মুহাম্মদ আবুল হাশেম (বাবু), মুহাম্মদ শফিউল আজম, মুহাম্মদ সাইদুল হক (মনু), মুহাম্মদ মঈনুল ইসলাম, মুহাম্মদ আজিম, মুহাম্মদ তৌহিদুল ইসলাম, মুহাম্মদ এরফানুল ইসলাম, মুহাম্মদ মিজবা উল হক প্রমুখ। মিলাদ ও কিয়াম শেষে বিশ্ব মুসলিম উম্মাহর ঐক্য, সুখ, শান্তি ও সমৃদ্ধি এবং দরবারের প্রতিষ্ঠাতা হযরত গাউছুল আজম রাদ্বিয়াল্লাহু আনহু এর ফুয়ুজাত কামনা ও মোর্শেদে আজম মাদ্দাজিল্লুহুল আলী ছাহেব হায়াতে খিজরী, রোগমুক্তি কামনা করে মুনাজাত করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ