Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অনলাইন জুয়া বন্ধ চায় সংসদীয় কমিটি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০২২, ১২:০২ এএম

অনলাইন জুয়া বন্ধ চায় সংসদীয় কমিটি। এজন্য বিভিন্ন ওয়েবসাইট ব্যবহার করে অনলাইনে জুয়া খেলা বন্ধ করতে সংশ্লিষ্ট মন্ত্রণালয় ও বিটিআরসি’র সঙ্গে আলোচনার সুপারিশ করেছে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি। সংসদ ভবনে গতকাল অনুষ্ঠিত কমিটির বৈঠকে এ সুপারিশ করা হয় বলে সংসদ সচিবালয়ের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
বৈঠকে বাংলাদেশ বধির ক্রিকেট কাউন্সিলকে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের সঙ্গে সংযুক্ত করার প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের সুপারিশ করা হয়। খুলনা ক্রিকেট স্টেডিয়ামে দ্রুতই আন্তর্জাতিক ম্যাচ ফেরাতে এবং দেশের সব স্টেডিয়ামকে খেলাধুলার মাঝে রাখার প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের সুপারিশ করা হয়। এছাড়া ব্যাডমিন্টনের মান আরও বৃদ্ধি করতে তৃণমূল পর্যায়ে বিভিন্ন ধাপে টুর্নামেন্ট আয়োজনের সুপারিশ করা হয়।
কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকবের বৈঠকে কমিটির সদস্য যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল, আব্দুস সালাম মুর্শেদী, জুয়েল আরেং এবং জাকিয়া তাবাসসুম বৈঠকে অংশ নেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ