Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আদাবরে নারী মতিঝিলে যুবকের লাশ, তালতলায় অচেতন ব্যবসায়ী

হাজারীবাগে যুবককে পিটিয়ে হত্যা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০২২, ১২:০২ এএম

রাজধানীর হাজারীবাগে আব্দুল হক হৃদয় (১৮) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এছাড়া আদাবরের একটি বাসা থেকে সিনথিয়া (২৮) নামে এক নারীর এবং মতিঝিল এলাকা থেকে অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। অপরদিকে খিলগাঁও তালতলা মার্কেট এলাকা থেকে হাসান আলী নামে এক ব্যবসায়ীকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে, ওই ব্যবসায়ী অজ্ঞান পার্টির খপ্পড়ে পড়েছেন।

পুলিশ ও মেডিকেল সূত্র জানায়, গত সোমবার রাত ১০টায় হাজারীবাগের শংকর আলী হোসেন গার্লস স্কুলের গলিতে হৃদয় নামে এক যুবককে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহতের বাবা ন‚রে আলম বলেন, আমার ছেলে আমার সঙ্গে টাইলসের কাজ করত। সোমবার কাজ শেষে সে বাসায় আসে। রাত ৯টার দিকে ঘুরতে যাবার কথা বলে বাসা থেকে বের হয়। পরে শুনতে পাই রক্তাক্ত অবস্থায় সে গলিতে পড়ে আছে। রাত সাড়ে ১২টার দিকে ঢাকা মেডিকেলে এসে ছেলের লাশ দেখতে পাই। কারো সঙ্গে ছেলের বিরোধ থাকার বিষয়টি তার জানা নেই। মোহাম্মদপুরের পুলপাড় বটতলার শওকত আলী রোডে হৃদয়ের বাসা। তার গ্রামের বাড়ি রামগতি থানার চরমিজি। পুলিশ এ ঘটনায় স্থানীয় কয়েকজন কিশোর যুবককে আটক করে জিজ্ঞাসাবাদ করছে। ধারণা করা হচ্ছে কিশোর গ্যাং কালচার বিরোধে হৃদয় খুন হয়েছে।

এদিকে ৯৯৯ এ খবর পেয়ে সোমবার রাদে আদাবরে বাইতুল আমান হাউজিংয়ের একটি বাসা থেকে সিনথিয়া নামে এক নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। লাশে পচন ধরায় কয়েকদিন আগেই ওই নারী ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগিয়েছেন বলে ধারণা করা হচ্ছে। সিনথিয়ার মামা লিপন বলেন, নিঃসন্তান ভাগ্নি স্বামী সামিউদ্দিন রাব্বানীকে নিয়ে একই বাসায় থাকত। তারা দু’জনই চাকুরি করতো। তার স্বামীর কোন সন্ধান পাওয়া যাচ্ছেনা। পুলিশ দরজা ভেঙ্গে সিনথিয়ার লাশ উদ্ধার করে। পুলিশের ধারণা, পারিবারিক কিংবা দাম্পত্য কলহের জের ধরে সিনথিয়া আতœহত্যা করে।

এদিকে গতকাল মঙ্গলবার বিকেলে মতিঝিল থানা এলাকা থেকে অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। মতিঝিল থানার এসআই শাহরিয়ার জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের মাঠের ভেতর থেকে ওই যুবককে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসি। চিকিৎসকরা জানিয়েছেন, হাসপাতালে আনার অনেক আগেই তার মৃত্যু হয়েছে। প্রাথমিকভাবে যুবকটিকে ভবঘুরে এবং অতিরিক্ত মাদক সেবনে তার মৃত্যু হয় বলে ধারণা করা হচ্ছে। ময়না তদন্তের জন্য লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

অপরদিকে সোমবার রাতে খিলগাঁও তালতলা মার্কেট এলাকা থেকে হাসান আলী নামে এক ফুল ব্যবসায়ীকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়েছে। তার সঙ্গে থাকা টাকা পয়সা কিংবা মোবাইল কিছুই পাওয়া যায়নি। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ বাচ্চু মিয়া জানান, চিকিৎসকদের ধারণা, ওই ব্যবসায়ী অজ্ঞান পার্টির খবরে পড়েছিলেন। তাকে মেডিসিন বিভাগে ভর্তি করা হয়েছে। সবগুলো ঘটনায় সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ