Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রূপগঞ্জে পুলিশ পরিচয়ে অটোরিকশা ছিনতাই

গ্রেফতার ৪

স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) থেকে : | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০২২, ১২:০২ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পুলিশ পরিচয়ে অটোরিকশা ছিনতাইকালে ৪ জনকে এলাকাবাসী আটক করে পুলিশে সোর্পদ করে। এসময় পুলিশ ছিনতাইকারীদের বহনকারী সিএনজি জব্দ করে। গত সোমবার মধ্যরাতে রূপসী-কাঞ্চন সড়কের দড়িকান্দি এলাকায় এ ঘটনা ঘটে। গতকাল মঙ্গলবার দুপুরে অেেটারিকশা চালক বেলায়েত হোসেন বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন।

গ্রেফতারকৃতরা হলেন, রূপগঞ্জের দক্ষিণ নবগ্রামের গুলবর মিয়ার ছেলে আসলাম মিয়া, একই এলাকার আব্দুল হান্নানের ছেলে মো. সোহেল, মনির হোসেনের ছেলে শাওন মিয়া ও খিলক্ষেত বেলতলা এলাকার (বর্তমানে ভোলানাথপুর) মৃত হবি মিয়ার ছেলে কবির হোসেন। রূপগঞ্জ থানার ওসি তদন্ত হুমায়ুন কবির মোল্লা বলেন, সংঘবদ্ধ এ চক্রটি দীর্ঘদিন ধরে রূপগঞ্জের বিভিন্ন এলাকা থেকে অটোরিকশা ছিনতাই করে আসছে। সোমবার মধ্যরাতে গন্ধর্বপুর এলাকার অটোরিকসা চালক বেলায়েত হোসেন যাত্রী নিয়ে নুরুল হক মার্কেট থেকে দড়িকান্দি আসার পথে সিএনজিযোগে আসা সংঘবদ্ধ ছিনতাইকারীচক্রটি পুলিশ পরিচয় দিয়ে অটোরিকশার গতিরোধ করে। একপর্যায়ে অটোরিকসা থেকে যাত্রীদের নামিয়ে অটোরিকশা ছিনতাইয়ের চেষ্টা করে। অটোচালক ও যাত্রীদের আর্তচিৎকারে আশপাশের দোকানপাট থেকে লোকজন এগিয়ে এসে ছিনতাইকারীদের আটক। পরে পুলিশে খবর দিয়ে থানায় সোর্পদ করে। উল্লেখ, গত কয়েক আগে সংঘবদ্ধ এ ছিনতাইকারী চক্রটি গন্ধর্বপুর এলাকা থেকে দুটি অটোরিকশা ছিনতাই করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ