Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সূত্রাপুরে বাসার সামনে যুবক খুন

রামপুরায় ছিনতাইকারির ছুরিকাঘাতে আহত অটো রিকশাচালক ও ব্রাহ্মণবাড়িয়ায় সংঘর্ষে আরো একজনের মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০২২, ১২:০১ এএম

রাজধানীর সূত্রাপুরে নিজ বাসার সামনে দুর্বৃত্তের ছুরিকাঘাতে খুন হয়েছেন জাবেদ আলী (৩৬) নামে এক যুবক। অপরদিকে রামপুরা থানার খিলগাঁও এলাকায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত অটোরিকশা চালক মামুন হাওলাদার (৪৫) মারা গেছেন। এছাড়া ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় সালিশ বৈঠকে হামলার শিকার আরাফাত (২০) ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে।

পুলিশ ও মেডিকেল সূত্র জানায়, রোববার রাত ১২টার দিকে সূত্রাপুর থানাধীন ধোলাইখালের রুকনঘাট এলাকার নিজ বাসায় ফিরছিলেন ইলেকট্রিক মিস্ত্রি জাবেদ আলী (৩৬)। বাসার প্রবেশ পথেই এক দুর্বৃত্ত জাবেদকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। স্থানীয় লোকজন আহত জাবেদকে দ্রুত উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করেন। হাসপাতালে নেওয়ার পথে জাবেদ জানিয়েছে, শুধু শাওন নামে এক জন তাকে ছুরিকাঘাত করেছে। নিহতের স্বজনরা জানিয়েছে, জাবেদের বাবার নাম আবেদ আলী। অবিবাহিত জাবেদ দু’ভাই বোনের মধ্যে ছোট।
এদিকে রোববার দুপুরে রামপুরা খিলগাঁও তালতলা মার্কেটের পাশে প্রকাশ্যে দিবালোকে ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত সিএনজিচালিত অটোরিকশা চালক মামুন হাওলাদার গতকাল সোমবার ভোরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছে।
পুলিশ জানায়, রোববার দুপুরে যাত্রী নামিয়ে খিলগাঁও তালতলা মার্কেটের পাশে সিগারেট কিনছিলো মামুন। এ সময় এক ছিনতাইকারী তাকে ছুরিকাঘাত করে টাকা পয়সা ছিনিয়ে নেয়। পালিয়ে যাবার সময় স্থানীয় লোকজন ছিনতাইকারিকে আটক করে পুলিশে সোপর্দ করে।নিহত মামুনের গ্রামের বাড়ি বরিশাল জেলার মেহেন্দিগঞ্জ থানার চর-পশ্চিম এলাকায়।
অপরদিকে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় সালিশ বৈঠকে সংঘর্ষের ঘটনায় আরো একজন মারা গেছেন। নিহতের নাম আরাফাত (২০)। গতকাল সোমবার ভোরে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে এ ঘটনায় আহত শাহ আলম রোববার ভোরে ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। উভয় ঘটনায় পৃথক পৃথক থানায় মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ